সোহেল তাজের ছেলে ও আলাদিনের জাদুর চেরাগ

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমদ সোহেল তাজ গল্প লেখার ঘোষণা দিয়েছে। বৃহস্পতিবার নিজের ভেরিফাইড ফেসবুকে একটি স্ট্যাটাসের মাধ্যমে এই তথ্যা জানান।

তিনি উল্লেখ করেন, ‘তার চলার পথের কিছু অভিজ্ঞতা আর কাহিনী নিয়ে কিছু ছোট গল্প লিখার সির্দ্ধান্ত নিয়েছেন। এতে বিভিন্ন শিরোনামে ২-৩টা সিরিজ থাকবে। যার নাম হবে ‘একটি ছেলে ও আলাদিনের জাদুর চেরাগ’।

দ্বিতীয়ত তিনি বিভিন্ন সময় নুতন কিছু করে চমক দেখানোর কথা বলে আসছিলেন। শবাসীর সেই অধীর আগ্রহ ও অপেক্ষার অবসান ঘটিয়ে আগামী ৭ দিনের মধ্যে তার ভবিষ্যৎ কর্মকাণ্ড জানাবেন বলে ফেসবুকে লিখেছেন।’

সম্প্রতি তিনি তার এক ভাগ্নে অপহরণের ঘটনায় তার বোনের পরিবারের সদস্যদের নিয়ে একাধিকবার ফেসবুক লাইভ ও স্ট্যাটাস দিয়ে দেশব্যাপী তোলপাড় সৃষ্টি করেছেন।

এর আগে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে লিখেছিলেন, ‘গ্রাম থেকে শহর, টেকনাফ থেকে তেঁতুলিয়া, ইউরোপ থেকে আমেরিকা, মধ্যপ্রাচ্য থেকে এশিয়া, পৃথিবীর যেই প্রান্তেই থাকেন না কেন আপনার দরজায় টোকা পড়তে পারে।’

প্রসঙ্গত ২০০৮ সালের নির্বাচনে গাজীপুর-৪ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন সোহেল তাজ। ২০০৯ সালের ৬ জানুয়ারি সোহেল তাজ স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর দায়িত্ব নিলেও ২০০৯ সালের ৩১ মে মন্ত্রিসভা থেকে আচমকা পদত্যাগ করেন। চলে যান সুদূর যুক্তরাষ্ট্রে। ২০১২ সালের ৭ জুলাই সংসদ সদস্য পদ থেকেও পদত্যাগ করেন। মাঝেমধ্যে সামাজিক কর্মকাণ্ডে উপস্থিত থাকলেও রাজনীতিতে যুক্ত হবেন না বলে তখন সাফ জানিয়ে দেন সাবেক এ স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী।


মন্তব্য

সর্বশেষ সংবাদ