দুঃখিত সোহেল তাজ!

দুঃখিত সোহেল তাজ! আপনি এমন ব্যক্তি যে যখন খুশি তখনই রাষ্ট্রের প্রধানমন্ত্রীর ডাইনিং টেবিলে বসে যাওয়ার অধিকার রাখেন! কিন্তু আপনাকে আজ ফেসবুক লাইভে আসতে হচ্ছে; প্রকারান্তরে আপনি জনগণের সিমপ্যাথি কামনা করে সরকারকে চাপে ফেলে ভাগনের মুক্তি চাচ্ছেন! নিশ্চয়ই এই ১১ দিনে আপনি অনেকের সাথেই যোগাযোগ করেছেন! আপনার এই অসহায়ত্বের জন্য একজন অক্ষম সাধারণ নাগরিক হিসাবে আমি দুঃখপ্রকাশ করে ক্ষমা চাচ্ছি!

দুঃখিত সোহেল তাজ! একাত্তরের নয় মাসের মহানায়ক আপনার বাবাকে আমরা সঠিক মূল্যায়ন করতে পারিনি; যদিও শত্রুপক্ষ ঠিকই করেছে!

দুঃখিত সোহেল তাজ! আপনার মা আওয়ামী লীগের দুঃসময়ে ঘরে বসে থাকতে পারেননি, যদিও আওয়ামী লীগ আপনাদের তাড়িয়ে দিয়েছিলো! দুঃসময়ে আওয়ামী লীগের পাশে থাকার জন্য যথার্থ মূল্যায়ন আপনার মাকে আমরা করতে পারিনি!

দুঃখিত সোহেল তাজ! আপনার চাচাকে মন্ত্রীসভা থেকে অপমানজনকভাবে সরে যেতে হয়েছিলো, আমরা তাকে সম্মান দিতে পারিনি!

দুঃখিত সোহেল তাজ! আপনার বাপ-চাচার মতো আপনাকেও মন্ত্রীত্ব থেকে স্বেচ্ছানির্বাসনে যেতে হলো! আমরা আপনাকে মূল্যায়ন করতে পারিনি!

দুঃখিত সোহেল তাজ! আপনার আপন ভাগ্নেকে থানায় এনে বেধড়ক পেটানো হলো; আপনার ভগ্নিপতি ছেলেকে ছাড়িয়ে আনতে গেলে তাকেও অপমানিত হতে হলো! আমরা শুধুই দেখলাম!

দুঃখিত সোহেল তাজ! আজ আপনার মামাতো বোনের ছেলে অপহৃত। পরিবারের যে অভিযোগ তা অত্যন্ত ভয়ংকর! অপহরণকারী গোষ্ঠীর যে বর্ণনা পাচ্ছি তাতে আশাবাদী হওয়ার কোন কারণ দেখছি না!

পড়ুন:সৌরভকে পাওয়া গেছে: সোহেল তাজ (ভিডিও)

দুঃখিত সোহেল তাজ! অনেক কিছুই মেনে নিয়েছেন জীবনে, আরো মানিয়ে চলার চর্চা করুন! এছাড়া আর কিছুই করার নেই আপনার সামনে! যতোটুকু সম্ভব ভালো থাকুন! শুভকামনা! [প্রীনম ফারুকের স্ট্যাটাস থেকে]


সর্বশেষ সংবাদ