ইবিতে নৃত্য সংগঠন ‘নৃত্যাঙ্গন’ এর যাত্রা শুরু

পুষ্পস্তবক অর্পণের মধ্য দিয়ে ‘নৃত্যাঙ্গন’ এর যাত্রা শুরু   © টিডিসি ফটো

প্রগতিশীলতা ও মুক্তিযুদ্ধের চেতনাকে সামনে রেখে ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ‘নৃত্যাঙ্গন’ নামে নৃত্য সংগঠনের যাত্রা শুরু হয়েছে। শনিবার সকাল ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে সংগঠনটির।

যাত্রা শুরুর প্রথমদিনই (শনিবার) বিশ্ববিদ্যালয়ে (ইবি) অনুষ্ঠিত আন্ত:বিশ্ববিদ্যালয় হ্যান্ডবল ও বাস্কেটবল প্রতিযোগিতা ২০১৯ এর উদ্বোধনী অনুষ্ঠানে মনোজ্ঞ নৃত্য পরিবেশন করে সংগঠনটির সদস্যরা। পরে বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা বিভাগের ২০১২-১৩ শিক্ষাবর্ষের জয়ন্ত সরকারকে সভাপতি এবং মার্কেটিং বিভাগের ১৫-১৬ শিক্ষাবর্ষের মাহমুদা মাহিকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি শাহীন উজ জামান শাওন, যুগ্ম-সম্পাদক সুকান্ত কুমার ঘোষ, নৃত্য বিষয়ক সম্পাদক মাহমুদা মাহি (ভারপ্রাপ্ত), সহকারি নৃত্য বিষয়ক সম্পাদক মুজাহিদ খন্দকার, প্রচার সম্পাদক মিনারা মাহি, সহকারি প্রচার সম্পাদক ফারহা তাবাসসুম, অর্থ বিষয়ক সম্পাক জুহানা তাসনিম পলক, সহকারি অর্থ বিষয়ক সম্পাদক মিতু ইমা তাহিতী, মিউজিক বিষয়ক সম্পাদক প্রকাশ বড়ুই ও যুগ্ম মিউজিক বিষয়ক সম্পাদক শিবাজী চক্রবর্তী।

উল্লেখ্য, ‘নৃত্যাঙ্গন’ সংগঠনটির প্রধান উপদেষ্টা করা হয়েছে বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের সভাপতি অধ্যাপক ড. জাকারিয়া রহমানকে। কার্যনির্বাহী এই কমিটি আগামী এক বছরের জন্য দায়িত্ব পালন করবেন।


মন্তব্য

সর্বশেষ সংবাদ