ফ্যানে ঝুলছে কলেজছাত্রীর লাশ

ডিডব্লিউএফ নামে একটি বেসরকারি নার্সিং কলেজের ছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। ওই শিক্ষার্থীর নাম মৌ দত্ত। মৌ এর লাশ তার হোস্টেল থেকে উদ্ধার করা হয়েছে। তিনি ওই কলেজের প্রথম বর্ষের ছাত্রী ছিলেন। ঘটনাটি ঘটেছে মাদারীপুর শহরের ইটেরপুল এলাকায়।মৌ বরিশাল সদর উপজেলার কাটাদিয়া গ্রামের অজিত দত্তের মেয়ে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকালে অন্য ছাত্রীরা ক্লসে উপস্থিত থাকলেও মৌ ক্লাসে যায়নি। এ সময় সহপাঠিরা ডাকতে গিয়ে মৌকে ছাত্রী হোস্টেলের একটি কক্ষের ফ্যানের সাথে ঝুলতে দেখে। বিষয়টি থানায় খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাদারীপুর মর্গে প্রেরণ করে। একই সময় কক্ষ থেকে একটি চিরকুট উদ্ধার করে পুলিশ।

কলেজের অধ্যক্ষ মার্গারেট সরোজিনী বিশ্বাস জানান, মৌ খুবই মেধাবী ছিল। দুদিন ধরে সে ক্লাসে অনুপস্থিত ছিল। কি কারণে এমন ঘটেছে বলতে পারছি না।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সওগাতুল আলম দ্যা ডেইলি ক্যাম্পাসকে বলেন প্রাথমিভাবে মনে হচ্ছে ওই ছাত্রী আত্নহত্যা করেছে। ছাত্রীর লাশ ময়না তদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে বিস্তারিত জানা যাবে। লাশের সাথে একটি চিরকুট উদ্ধার করা হয়েছে বলেও জানান তিনি।


মন্তব্য