গোবিন্দগঞ্জে চতুর্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের চেষ্টা

  © সংগৃহীত

গাইবান্ধার গোবিন্দগঞ্জে জগন্নাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির এক স্কুল ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে সোমবার থানায় মামলা দায়ের করা হয়েছে। গত রোববার সন্ধ্যায় উপজেলার ফাঁসিতলা বাজার এলাকায় এ ঘটনা ঘটে।শিশুটি বর্তমানে গাইবান্ধা আধুনিক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা গোবিন্দগঞ্জ থানার উপ-পরিদর্শক (এস আই) আবু বক্কর সিদ্দিক জানান, গোবিন্দগঞ্জ উপজেলার কোচাশহর ইউনিয়নের জগন্নাথপুর (বাজিতপুর) গ্রামের ৯ বছরের অসুস্থ শিশুকে ডাক্তার দেখানোর জন্য গত রোববার (১২ মে) বিকেলে তার দাদা স্থানীয় ফাঁসিতলা বাজারে নিয়ে যায়। সেখানে ডাক্তার দেখানোর পর তাকে ফাঁসিতলা-দাঁড়িদহ রাস্তার মোড়ে একটি দোকানের সামনে বসে রেখে তার দাদা জরুরী কাজে বাজারে যান। এসময় অজ্ঞাত এক ব্যক্তি সেখানে এসে তার বান্ধবীর মামা পরিচয় দিয়ে তার সঙ্গে সখ্যতা গড়ে তোলে। এক পর্যায়ে শিশুটিকে চকলেট কিনে দেওয়ার কথা বলে ওখান থেকে নিয়ে যায় এবং পার্শ্ববর্তী আখ ক্ষেতে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। কিছুক্ষণ পর শিশুটি আখ ক্ষেতের ভিতর থেকে ক্ষত-বিক্ষত ও কাদামাটি মাখা অবস্থায় কাঁদতে কাঁদতে বেড়িয়ে আসে। পরে স্থানীয় লোকজনের সহায়তায় তার দাদা শিশুটিকে উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মজিদুল ইসলাম জানান, শিশুটিকে উন্নত চিকিৎসার জন্য গাইবান্ধা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। গাইবান্ধা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) শাহীনুল ইসলাম বলেন, শিশুটিকে সোমবার সকালে হাসপাতালে নিয়ে আসা হয়েছিল।

গোবিন্দগঞ্জ থানার ওসি মেহেদি হাসান জানান, এ ঘটনায় শিশুটির দাদা বাদি হয়ে অজ্ঞাতনামা এক ব্যক্তির বিরুদ্ধে গোবিন্দগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন।

 


সর্বশেষ সংবাদ