সুস্থ হয়ে বাড়ি ফিরলেন নারায়ণগঞ্জের প্রথম করোনা আক্রান্ত মাদ্রাসাছাত্র

  © ফাইল ফটো

দেশে করোনাভাইরাসের হটস্পট হিসেবে পরিচিত নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে কোভিড-১৯ রোগে আক্রান্ত ৩১ জন রোগীর মধ্যে সর্বপ্রথম আক্রান্ত মাদ্রাসা ছাত্র আবু বকর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

করোনায় আক্রান্ত হওয়ার পর সে রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে চিকিৎসা নেয়ার পর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। শুক্রবার বিকেলে সে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে। বিষয়টি নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা পলাশ কুমার সাহা।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা পলাশ কুমার সাহা জানান, মাদ্রাসা ছাত্র আবু বকরের (১৪) শরীরে এ ভাইরাস সনাক্ত হওয়ার পর উপজেলা প্রশাসন তাকে কুর্মিটোলা হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করে। সেখানে প্রায় ১৭ দিন চিকিৎসা নেয়ার পর ফের তার নমুনা পরিক্ষা করা হয় ও তার করোনা নেগেটিভ আসে। পরে তাকে কুর্মিটোলা হাসপাতাল থেকে ছাড়পত্র দিয়ে অ্যাম্বুলেন্সে করে বাড়ি পাঠানো হয়।

বিগত এক মাসে এ উপজেলার বিভিন্ন এলাকায় কমপক্ষে ৩১ জন করোনায় আক্রান্ত হয়েছে। সর্বশেষ গত শুক্রবার উপজেলার হারিয়া চৌধুরীপাড়া এলাকায় একই পরিবারের ৫ জন ও শনিবার সোনারগাঁ পৌরসভার আমিনপুর রঘুভাংগা গ্রামে একজন আক্রান্ত হয়েছে। এ পর্যন্ত উপজেলায় মৃত্যুবরণ করেছেন ২ জন।

এদিকে উপজেলার হারিয়া চৌধুরীপাড়া এলাকায় প্রথম করোনায় আক্রান্ত রোগী মাদ্রাসা ছাত্র আবু বকরের সুস্থতার খবর পেয়ে নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য, জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব, প্রেসিডিয়াম সদস্য, কেন্দ্রীয় সেচ্ছাসেবক পার্টির সভাপতি লিয়াকত হোসেন খোকা মহান আল্লাহ পাকের কাছে শুকরিয়া আদায় করেন ও তার বাড়িতে ইফতার ও বিভিন্ন খাদ্য সামগ্রী উপহার হিসেবে প্রেরণ করেন।


মন্তব্য

সর্বশেষ সংবাদ