‘মাদরাসা শিক্ষার্থীদের নিয়ে সবাই খেলেছে, কাজের কাজ করে নাই’

মতিয়া চৌধুরী  © ফাইল ফটো

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী বলেছেন, দেশে মাদরাসা ও কওমি মাদরাসাকে শিক্ষা কারিকুলামের আওতায় এনেছেন মুজিব কন্যা শেখ হাসিনা। মাদরাসা শিক্ষার্থীদের নিয়ে সবাই খেলেছে, কিন্তু কাজের কাজ করে নাই। কাজেই শিক্ষকদের ফ্রি-স্টাইলে পড়ালে চলবে না। কারিকুলাম মেনেই পড়ালেখা করাতে হবে।

সোমবার (০৬ জানুয়ারি) দুপুরে শেরপুর নালিতাবড়ীর পাঁচগাঁও দাখিল মাদরাসা প্রাঙ্গনে শিক্ষক ও শিক্ষার্থীর উদ্দেশে বক্তব্য দানকালে একথা বলেন।

মতিয়া চৌধুরী বলেন, এখন বাড়ি থেকে ডেকে এনে কেউ চাকরি দেবে না। সেদিন বাংলাদেশ থেকে চলে গেছে। কমপিটিশানের মধ্যে টিকে থেকেই চাকরি নিতে হবে। কাজেই ফলাফল যদি ভালো না করেন তার জন্য প্রথম দায়ী থাকবেন গার্ডিয়ান তারপর দ্বিতীয় দায়ী থাকবেন শিক্ষকরা।

মতিয়া চৌধুরী এদিন নালিতাবাড়ী পৌরসভাসহ উপজেলার ১২টি ইউনিয়নে সকল প্রাথমিক ও এবতেদায়ি মাদরাসার টপ টেন মেধাবী শিক্ষার্থীদের মাঝে শীতের কম্বল ও ৫১৮ জন শিক্ষার্থীকে নগদ ৫০০ টাকা করে দেন।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার বিল্লাল হোসেন, মহকারী পুলিশ সুপার জাহাঙ্গীর আলম, উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সদস্য গোলাম কিবরিয়া, পৌর মেয়র আবু বক্কর সিদ্দিক, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি আব্দুস সবুর প্রমুখ উপস্থিত ছিলেন।


মন্তব্য

এ বিভাগের আরো সংবাদ

সর্বশেষ সংবাদ