বাসের ধাক্কায় না ফেরার দেশে মাদ্রাসা ছাত্রী নুসরাত

  © টিডিসি ফটো

নোয়াখালী চাটখিল উপজেলার চাটখিল-রামগঞ্জ মহাসড়কে বাসের ধাক্কায় নুসরাত নামে এক মাদ্রাসা ছাত্রী নিহত হয়েছেন। শুক্রবার (১৩ ডিসেম্বর) সকাল ১০টার দিকে চাটখিল মহাসড়কের ফায়ার সার্ভিস স্টেশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মাদ্রাসা ছাত্রী নুসরাত। সে রামপুর নুরানী মাদ্রাসার দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী। নোয়াখালী চাটখিল থানার ৩নং পরকোট ইউনিয়নের দেড়গড়িয়া গ্রামের প্রবাসী নুর হোসেনের মেয়ে সে।

সরজমিনে জানা যায়, সকালে ছোট্ট নুসরাত মাদ্রাসা যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়। পরে ফায়ার সার্ভিস স্টেশন এলাকায় আসলে রাস্তাপার হতে গিয়ে বিপরীত দিক থেকে বেপরোয়া গতিতে আসা জননী বাসের ধাক্কা খেয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এদিকে নুসরাতে মৃত্যুতে তার পরিবারে শোকের ছায়া বিরাজ করছে। আজ বিকেলে আসর নামাজের পর তার নিজ গ্রামের মামার বাড়ীতে জানাজা সম্পূর্ণ হয়েছে। সেখানেই তাকে দাপন করা হয়।

চাটখিল থানার ওসি জানান, দুর্ঘটনার খবর পাওয়ার সঙ্গে সঙ্গে হাইওয়ে পুলিশকে ঘটনাস্থলে প্রেরণ করা হয়। নুসরাত চৌমুহনী থেকে চাটখিলগামী জননী বাসের ধাক্কায় নিহত হয়েছে। তবে ঘটনার পর থেকে ড্রাইভার এবং হেলফার পলাতক রয়েছে। দ্রুত তাদের খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে।


সর্বশেষ সংবাদ