কক্সবাজার সৈকতে খেলতে গিয়ে লাশ হলো মোহাম্মদ আলী

কক্সবাজারের টেকনাফে সৈকতে ফুটবল খেলতে গিয়ে নিখোঁজ ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল আটটার দিকে স্থানীয় জেলেরা লাশ উদ্ধার করেন। নিহত ছাত্রের নাম মোহাম্মদ আলী (১৫)। সে টেকনাফ বায়তুশ শরফ রিয়াজুল জান্না দাখিল মাদ্রাসার অষ্টম শ্রেণির ছাত্র ছিল।

গতকাল বুধবার বেলা তিনটার দিকে টেকনাফের মহেষখালিয়াপাড়া এলাকায় সমবয়সী একদল কিশোরের সঙ্গে সৈকতে ফুটবল খেলছিল মোহাম্মদ আলী। এ সময় হঠাৎ বলটি সাগরের পানিতে পড়লে সে তা আনতে যায়। সাগরের উত্তাল স্রোতের টানে মোহাম্মদ আলী ভেসে যায়। এরপর থেকে সে নিখোঁজ ছিল। সাগর উত্তাল থাকায় উদ্ধার তৎপরতা চালাতে পারেননি ফায়ার সার্ভিস ও কোস্টগার্ডের সদস্যরা।

টেকনাফ ফায়ার সার্ভিস স্টেশনের দলনেতা মুকুল কুমার নাথ বলেন, টেকনাফ সদর ইউনিয়নের লম্বরী সৈকতে মৃতদেহটি ভেসে এলে স্থানীয় জেলেরা লাশ উদ্ধার করেন। খবর পেয়ে ঘটনাস্থলে যান ফায়ার সার্ভিস, কোস্টগার্ড ও পুলিশের সদস্যরা। পরে লাশটি পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

টেকনাফ মডেল থানার উপপরিদর্শক (এসআই) কামরুজ্জামান জানান, সাগরে ডুবে মারা যাওয়া ছাত্রের পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশটি দাফনের জন্য তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।


মন্তব্য