সুশান্তের একাউন্ট থেকে কীভাবে গায়েব হলো ১৫ কোটি টাকা!

  © সংগৃহীত

ভারতের জনপ্রিয় অভিনেতা সুশান্ত রাজপুতের আত্মহত্যার ঘটনায় সুপ্রিম কোর্ট সুশান্ত মামলা খারিজ করে দিলেও তদন্তের স্বার্থে এই মামলা খতিয়ে দেখতে শুরু করে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। তার পরিবার থেকে দায়ের করা এফআইআর-এর কপি বিহার পুলিশের কাছে চেয়ে পাঠাল ইডি। এরপর থেকেই যত উদ্বেগ শুরু। কীভাবে রাতারাতি ১৫ কোটি টাকা গায়েব হয়ে গেল সুশান্তের অ্যাকাউন্ট থেকে, সেই তদন্তই কি করবে ইডি।

এদিকে সুশান্তের মৃত্যুতে বহু আঙুল উঠেছে প্রেমিকা রিয়ার দিকে। এবার পুরোনো সমস্ত অভিযোগকেও ছাপিয়ে গেছে সুশান্তের বাবার করা বৃহস্পতিবারের অভিযোগ। সুশান্তের মৃত্যুর আগেই কোটি কোটি টাকা সরিয়ে নিয়েছিল প্রেমিকা রিয়া চক্রবর্তী। প্রায় ১৫ কোটি টাকা সুশান্তের ব্যাঙ্ক থেকে সরিয়ে নিয়েছিলেন তিনি। এমনই বিস্ফোরক অভিযোগ অভিনেতার বাবার।

অভিনেতার বাবার করা এফআইআর-এর কপি বিহার পুলিশের কাছে চেয়ে পাঠাল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। মৃত্যুর আগে ও পরে কীভাবে সুশান্তের অ্যাকাউন্ট থেকে ১৫ কোটি টাকা উধাও হয়েছে, সেই টাকারই কি তদন্ত করবে ইডি।

কোটি কোটি টাকার হিসেব মিলছে না। কীভাবে রাতারাতি এই টাকা উধাও হয়ে গেল। এবার সেই অভিযোগেরই কি তদন্ত করবে ইডি। এদিকে বিহার পুলিশের সূত্র থেকে জানা গেছে, আর্থিক লেনদেন সম্পর্কিত যে অভিযোগ উঠেছে তা খতিয়ে দেখারই প্রবল সম্ভাবনা রয়েছে।

গতকালই মুম্বইয়ে তদন্তের স্বার্থে বেরিয়েছিল বিহার পুলিশের তদন্তকারী দল। সুশান্তের অ্যাকাউন্ট রয়েছে যে তিনটি ব্যাঙ্কে সেখানেও হানা দেয় তারা। এমনকী বাড়ির পরিচারকসহ সুশান্তের প্রাক্তন বান্ধবী অঙ্কিতাকেও জিজ্ঞাসাবাদ করা হয়েছে। সুশান্তের বাড়ি থেকেও বেশ কিছু ক্রেডিট কার্ডের বিল পাওয়া গেছে, তা নিয়ে যথেষ্ট ধোঁয়াশা রয়েছে। সুশান্তের প্রাক্তন বান্ধবী রিয়ারও দেখা মেলেনি বিহার পুলিশের।

এদিকে সুশান্তের মামলা তদন্তে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হয়েছেন রিয়া। তারপরই সুশান্তের বাবাও সুপ্রিম কোর্ট থেকে ক্যাভিয়েট দাখিল করেছেন। অন্যদিকে সুপ্রিম কোর্ট আবার সিবিআই তদন্ত খারিজও করে দিয়েছে। যা নিয়ে তোলপাড় হয়েছে গোটা দেশে।


সর্বশেষ সংবাদ