সুশান্তের শেষ ছবি মুক্তির আগে আবেগঘন স্ট্যাটাস অঙ্কিতার

  © এনডিটিভি

সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি মুক্তি পাচ্ছে আজ শুক্রবার। তাও আবার ডিজনি ও হটস্টারে। তাই সুশান্ত সিং রাজপুতকে স্মরণ করতে ও দিল বেচারার সাফল্য কামনা করে ইনস্টাগ্রামে পোস্ট করলেন অঙ্কিতা লোখান্ডে।

মোমবাতি হাতে বৃহস্পতিবার একটি ছবি শেয়ার করে তিনি লেখেন, ‘যেখানেই তুই থাক, শুধু হাসিখুশি থাক। আশা-প্রার্থনা এবং মানসিক শক্তি।’ ২০০৮ সালে বালাজি টেলিফিল্মসের পবিত্র রিস্তা থেকে পরিচয়। তারপর প্রায় ছয় বছর সম্পর্কে ছিলেন সুশান্ত-অঙ্কিতা।

ইতিমধ্যে ছোট পর্দার পরিবার ছেড়ে বড়পর্দায় পাড়ি জমিয়েছিলেন সুশান্ত ও অঙ্কিতা। সম্পর্কে চিড় ধরলেও, বন্ধন ছিল অটুট। তাই প্রাক্তনের মৃত্যুর পর থেকে নানাভাবে তাঁকে স্মরণ করতে উদ্যোগী অঙ্কিতা লোখান্ডে।

এদিকে, প্রয়াত অভিনেতাকে শ্রদ্ধা জানাতে গত ১৪ জুলাই নিজের বাড়িতে প্রদীপ জ্বালান অঙ্কিতা। সুশান্তেের মৃত্যুর পরেরদিন বান্দ্রার আবাসনে গিয়ে তাঁর পরিবারের সঙ্গে দেখাও করেছেন এই অভিনেত্রী। 

সুশান্ত-অঙ্কিতার সম্পর্কের সময় একাধিক ব্যক্তি তাঁদের সংস্পর্শে এসেছিলেন। তাঁদের মধ্যে অন্যতম বিকাশ গুপ্তা। বালাজি টেলিফিল্মসের ক্রিয়েটিভ প্রধান বিকাশ সম্প্রতি লিখেছেন, ‘একে অপরের পরিপূরক ছিলেন সুশান্ত ও অঙ্কিতা।’ পুরনো একটা ছবি শেয়ার করেছেন অভিনেত্রী মৌনি রায়ও।

আজ শুক্রবার (২৪ জুলাই) ডিজনি ও হটস্টারে মুক্তি পাচ্ছে দিল বেচারা। সুশান্ত সিং রাজপুত অভিনীত শেষ এই ছবিতে রয়েছেন সঞ্জনা সঙ্ঘী, শাশ্বত চট্টোপাধ্যায় এবং স্বস্তিকা মুখোপাধ্যায়। খবর: এনডিটিভি।