অভাবের তাড়নায় শুটিংয়ে গিয়ে পরিবারসহ করোনায় আক্রান্ত সুরজিত

  © ফাইল ফটো

মহামারি নভেল করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন কলকাতার জনপ্রিয় অভিনেতা সুরজিত বন্দ্যোপাধ্যায়। শুরু থেকেই করোনা পরিস্থিতিতে লকডাউনের সময়টা বাসায় বসেই কাটিয়েছেন তিনি। এর আগে পরিবারের অর্থের সংকট তৈরি হলে শুটিংয়ে ফেরেন এই অভিনেতা। পরিবারে অভাবের তাড়নায় শুটিং করতে গিয়ে তার স্ত্রী এবং মেয়েসহ পুরো পরিবারসহ করোনায় আক্রান্ত হয়েছেন।

সুরজিত বন্দ্যোপাধ্যায়ের মেয়ে দেবপ্রিয়া বন্দ্যোপাধ্যায় নিজেই তার পরিবারের করোনায় আক্রান্ত হওয়ার খবর প্রকাশ করেছেন।

সুরজিতের মেয়ে দেবপ্রিয়া বলেন, ‌প্রথমে আমার মায়ের জ্বর আসে। এর কয়েক দিনের মধ্য়েই বাবার গলা ব্যাথা শুরু হয়। এপর পরীক্ষা করানো হলে, বাবা-মা ও আমি ৩ জনের রিপোর্টই পজিটিভ আসে। নিয়ম মেনে শুটিং শুরু হলে বাবা কাজ শুরু করেন। সাবধানে থাকা সত্ত্বেও, কীভাবে করোনায় আক্রান্ত হলেন বুঝে উঠতে পারছি না।

তিনি আরও বলেন, আমরা সবার থেকে আলাদা থাকছি। অন্যদের সংস্পর্শে গিয়ে তাদের বিপদের মুখে ঠেলে দেওয়া থেকেও নিজেদের বিরত রেখেছি। রাখব।

মায়ের জ্বর এখনো পুরোপুরি নামেনি। তবে এখনো কারোর শ্বাষকষ্ট দেখা যায়নি। এবার কোনো একজনের হঠাৎ শ্বাসকষ্ট উঠলে কি করব, কোন হাসপাতালে ব্যবস্থা করব, বেড পাব কী না, এই মূহুর্তে তা কিচ্ছু জানি না। অক্সিজেন সিলিন্ডার আনানোর ব্যবস্থা করতে হবে যেভাবে হোক। জানি না কোন দিকে শারীরিক অবস্থা এগোবে। শুধু জানি, পনেরো দিনের মধ্যে তিনজনকে লড়ে উঠতেই হবে। হবেই।


সর্বশেষ সংবাদ