সুশান্তের মৃত্যুর একমাস পর প্রথম আবেগঘন পোস্ট রিয়া চক্রবর্তীর

  © হিন্দুস্তান টাইমস

বলিউড অভিনেতা সুশান্তের মৃত্যুর একমাস পূর্তিতে প্রথম প্রতিক্রিয়া এল রিয়া চক্রবর্তীর কাছ থেকে। সামাজিক যোগাযোগমাধ্যমে সুশান্তকে খোলা চিঠি লিখলেন তাঁর প্রেমিকা। মঙ্গলবার সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর একমাস পূর্তি। সোমবার হোয়াটসঅ্যাপ ডিপিতে সুশান্তকে স্মরণ করে নেওয়ার পর এবার সামাজিক যোগাযোগমাধ্যমে প্রয়াত অভিনেতাকে নিয়ে আবেগঘন পোস্ট তাঁর চর্চিত বান্ধবী রিয়া চক্রবর্তীর।

মঙ্গলবার সকাল সাড়ে দশটার দিকে সামাজিক যোগাযোগমাধ্যমে সুশান্তের স্মরণে খোলা চিঠি লিখলেন রিয়া। শেয়ার করে নিলেন সুশান্তের সঙ্গে দুটি রোম্যান্টিক ছবিও। রিয়া লেখেন, ‘আমি এখনও নিজের আবেগগুলোর সম্মুখীন হতে পারছি না.. মনের মধ্যে একটা অপূরণীয় শূন্যতা।

তুমি আমাকে ভালোবাসা এবং ভালোবাসার ক্ষমতায় বিশ্বাস করতে শিখিয়েছো। তুমি আমাকে শিখিয়েছো কেমনভাবে একটা সহজ অঙ্কের হিসাব জীবনের জটিল অঙ্কের পাঠোদ্ধার করতে পারে এবং আমি তোমাকে কথা দিচ্ছি প্রতিদিন আমি তোমার কাছ থেকে শিখব। আমি হয়ত কোনওদিনই মানতে পারব না তুমি আর নেই!

আমি জানি তুমি অনেক শান্তিতে আছো এখন। চাঁদ, তারা, ছায়াপথরা মনে খুলে স্বাগত জানাচ্ছে, আলিঙ্গন করছে ‘একজন অসাধারণ পদার্থবিদকে’। সহানুভূতি আর আনন্দে ভরপুর একটা জ্বলন্ত তারকাকে তুমি আরও উজ্জ্বল করে দিতে পারো..তুমিও এখন তাদেরই দলে। আমি তোমার জন্য অপেক্ষা করব আমার উজ্জ্বল নক্ষত্র এবং প্রার্থনা করব যাতে তুমি ফিরে আসো।

একজন সুন্দর মানুষ বলতে যা বোঝায় সেটাই ছিলে তুমি, একটা মহান বিস্ময়,যা এই পৃথিবী দেখেছে। আমি ভাষায় প্রকাশ করতে পারব না আমাদের ভালোবাসা, আমার মনে হয় তুমি যখন বলেছিলে এটা আমাদের দু’জনের ধরা ছোঁয়ার বাইরে সেটা একদম সত্যি। তুমি খোলা মনে সবকিছুকে ভালোবেসেছো এবং এখন তুমি আমাকে দেখিয়ে দিয়েছো যে আমাদের ভালোবাসাটা সত্যিই একদম অন্যরকম।..শান্তিতে থেকো সুসি। তোমাকে হারানোর ৩০ দিন কিন্তু তোমাকে ভালোবাসব আজীবন।’

গত দেড় বছর ধরেই সুশান্ত-রিয়ার প্রেম সম্পর্ক নিয়ে বলিউডে বহু চর্চা হয়েছে। কিন্তু প্রকাশ্যে সেই সম্পর্কের কথা স্বীকার করেননি কেউই। সুশান্তের মৃত্যুর পর থেকেও তাঁদের সম্পর্ক নিয়ে প্রচুর আলোচনা হয়েছে। কার্যত সুশান্ত ভক্তদের রোষের মুখে পড়েছেন রিয়া। পড়তে হয়েছে ম্যারাথন পুলিশি জেরার মুখেও। সুশান্তের মৃত্যুর একমাস পর সামাজিক যোগাযোগমাধ্যমে প্রথম পোস্ট করলেন রিয়া। আর মেনে নিলেন নিজের মুখে সুশান্তকে ভালোবাসার কথা।

গত ১৪ জুন সুশান্তের বান্দ্রার অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার হয়েছিল প্রয়াত অভিনেতার দেহ। গত ছয়মাস ধরে ক্লিনিক্যাল ডিপ্রেশনে ভুগছিলেন সুশান্ত, নিশ্চিত করেছে পুলিশ। এখন পর্যন্ত পুলিশি তদন্তে যা তথ্য উঠে এসেছে তার ভিত্তিতে মুম্বই পুলিশের দাবি আত্মহত্যাই করেছেন অভিনেতা। কিন্তু মেলেনি কোনও সুইসাইড নোট। আত্মহত্যার কারণ খতিয়ে দেখছে পুলিশ।

প্রয়াত অভিনেতার বান্দ্রার অ্যাপার্টমেন্টেই মাস কয়েক ধরে থাকছিলেন রিয়া। কিন্তু সুশান্তের মৃত্যুর দিনকয়েক আগেই সেখান থেকে চলে যান তিনি। পুলিশ সূত্রে খবর, মৃত্যুর আগের রাতে এবং মৃত্যুর দিন দুবার রিয়াকে ফোন করেছিলেন সুশান্ত। তবে দুবারই ফোনের ওপার থেকে কোনও জবাব মেলেনি। খবর: হিন্দুস্তান টাইমস।


সর্বশেষ সংবাদ