রাখির সন্তান হয়ে জন্মাবেন সুশান্ত, নেবেন খুনের প্রতিশোধ

  © ফাইল ফটো

সবসময় যেন লাইমলাইটে থাকতে চায় রাখি সাওয়ান্ত। এর আগে অনেকবারই নিজের অদ্ভূত কর্মকাণ্ডের জন্য খবরে এসেছেন বলিউডের ‘ড্রামা কুইন’। আর তিনি এবার যা করলেন, এতে করে তাঁকে নিয়ে হাসাহাসির বদলে বেশ ক্ষুব্ধ হয়েছেন নেটজেনরা। খবরে আসার জন্য রাখি সাওয়ান্ত এবার টেনেছেন সুশান্ত সিং রাজপুতকে। তাঁকে নিয়ে রীতিমতো কদর্য মন্তব্য করেছেন তিনি।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও পোস্ট করেছেন রাখি সাওয়ন্ত। সেখানে তিনি বলেছেন, রাতে তাঁর স্বপ্নে এসেছিলেন সুশান্ত সিং রাজপুত। রাখিকে তিনি বলেন, তিনি রাখির সন্তান হিসেবে জন্ম নেবেন। আর তারপর ফিল্ম ইন্ডাস্ট্রির থেকে বদলা নেবেন। ফিল্ম ইন্ডাস্ট্রি তাঁর থেকে অনেক কিছু কেড়ে নিয়েছে। সেগুলির বদলা নেবেন তিনি। রাখি তাঁর ভাল বন্ধু। তাই পরবর্তী জন্ম তাঁর রাখির গর্ভ থেকেই হবে। তাঁর মৃত্যুর পর ফ্যানরা ভেঙে পড়েছে। অনেক প্রোডিউসার তাঁর জন্য ক্ষতির সম্মুখীন হয়েছেন। রাখির মাধ্যমে তাঁদের ভেঙে না পড়ার বার্তা দিয়েছেন সুশান্ত। এমনই বক্তব্য ‘ড্রামা কুইন’-এর।

এমনকী তাঁর দাবি, সুশান্ত নাকি ছবিতে রাখি সাওয়ান্তের আইটেম ডান্স রাখার দাবিও তুলেছেন। শুধু রাখি সাওয়ান্ত কেন? সানি লিওন আর রাখি সাওয়ান্ত দু’জনের আইটেম ডান্স থাকুক এমনই নাকি দাবি স্বপ্নে বলেছেন সুশান্ত।

রাখি আরও বলেছেন, তিনি ভোর চারটে নাগাদ এই স্বপ্ন দেখেছেন। ভোরের স্বপ্ন সত্যি হয়। তাই এই স্বপ্নও সত্যি হবে। রাখির গর্ভে একদিন নিশ্চয়ই জন্ম নেবেন সুশান্ত সিং রাজপুত। রাখির দাবি, তাঁর মাধ্যমে সুশান্ত কঙ্গনাকেও ধন্যবাদ দিয়েছেন। কারণ তিনি সুশান্তের আত্মহত্যার পর ইন্ডাস্ট্রির বিরুদ্ধে আওয়াজ তুলেছিলেন।

এছাড়া সুশান্ত নাকি এমনও বলছেন, তাঁর ছবি ‘ছিছোঁড়ে’কে সেরা ছবি হিসেবে পুরষ্কৃত করুক ফিল্মফেয়ার কর্তৃপক্ষ। যদিও রাখির এইসব ভিত্তিহীন দাবি মানেনি কেউই। উলটে নেটিজেন ও সুশান্তের ফ্যানেরা তাঁর তুলোধোনা করেছেন।


সর্বশেষ সংবাদ