চট্টগ্রাম কলেজে আইয়ুব বাচ্চুকে গানে গানে স্মরণ

  © টিডিসি ফটো

চট্টগ্রাম কলেজে ব্যান্ড জগতের কিংবদন্তী আইয়ুব বাচ্চুকে গানে গানে স্মরণ করলো শিক্ষার্থীরা। গুণী এই ব্যান্ড শিল্পীর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আজ বুধবার সকাল ১১টায় কলেজ ক্যাম্পাসের মুক্তমঞ্চে তার গাওয়া গান নিয়ে ‘আনপ্লাগড মিউজিক ফেস্টিভাল: ট্রিবিউট টু আইয়ুব বাচ্চু শীর্ষক এ অনুষ্ঠানের আয়োজন করে সৃজনশীল ও সাংস্কৃতিক সংগঠন ‘চট্টগ্রাম কলেজ ক্রিয়েটিভ ক্লাব’।

ক্লাবের আহ্বায়ক ও শিক্ষক পরিষদের সম্পাদক অধ্যাপক ড. রেয়াজুল হক চৌধুরীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন ক্লাবের সদস্য ও অর্থনীতি বিভাগের প্রভাষক ওয়াসিম হাসান, সমাজবিজ্ঞান বিভাগের প্রভাষক আল মামুন ও তিরন্দাজ ব্যান্ডের ভোকালিস্ট শাহেদ।

এছাড়াও ছাত্র প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন কলেজ ছাত্রলীগের সভাপতি মাহমুদুৃল করিম ও সাধারণ সম্পাদক সুভাষ মল্লিক সবুজ। অনুষ্ঠানের শুরুতে সদ্য সড়ক দুর্ঘটনায় নিহত চট্টগ্রাম কলেজের একাদশের শিক্ষার্থী মেরিনা আজমের জন্য ১মিনিট নিরবতা পালন করা হয়। পরে কিংবদন্তী আইয়ুব বাচ্চুর স্মৃতিচারণ ও তার গাওয়া গান পরিবেশন করে শিক্ষার্থীরা।

অনুষ্ঠান আয়োজনে সার্বিক দায়িত্বে ছিলেন চট্টগ্রাম কলেজ ক্রিয়েটিভ ক্লাবের কো-ফাউন্ডার জাহিদ হাসান সায়মুন, আজিজুল হাকিম মাসুক, মাইনুল হাসান রাফি, ফয়সাল রশিদ, ইবরাতুল কবির আবির। মিউজিক টিমের নেতৃত্বে ছিলেন রসায়ন বিভাগের ছাত্র রিংকন দাস।


মন্তব্য

সর্বশেষ সংবাদ