ইউটিউবে ঝড় গলিবয় রানার পার্ট-৩

গলিবয় খ্যাত রানা
গলিবয় খ্যাত রানা  © সংগৃহীত

রোববার বেলা ১২টায় গলিবয় রানার তৃতীয় গান ইউটিউবে রিলিজ করা হবে আগেই জানানো হয়েছিল। এমনকি রিলিজের আগেই একটি ট্রেইলারও ছেড়েছিল রানাকে গলিবয় হিসেবে সবার সামনে তুলে ধরা ঢাকা বিশ্ববিদ্যালয়ের আরবি বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী তাবিব মাহমুদ।

তৃতীয় গানটি ইউটিউবে ছাড়ার পর রীতিমত ঝড় উঠেছে। গত ২৪ ঘণ্টায় গানটি অন্তত ১১ লাখবার দেখা হয়েছে ফেইসবুকে। গানটি তাবিব মাহমুদের ইউটিউব চ্যানেলে রিলিজের ২৪ ঘণ্টা পরে দেখা যায় সেটি দেখা হয়েছে ১১ লাখ ৬৬ হাজারের বেশিবার।

এর আগে গত জুনে রানা প্রথমবারের মতো ইন্টারনেট দুনিয়ায় স্থান পায়। ‘আমার অনেক ইচ্ছে ছিল স্কুলে যামু/ তিন বেলা পেট ভাইরা ভাত–মাছ খামু/ আমার লাইগা নতুন একটা কালা প্যান্ট কিইনা/ নতুন একটা শাড়ি কিইনা মার হাতে দিমু/ এখন এই সব ইচ্ছা দিছি মনের মধ্যে কবর… এমন একটি র‍্যাপ ঘরানার গান দিয়ে অল্প সময়ে সামাজিক মাধ্যমগুলোতে ভাইরাল হয় রানা।

দশ-এগার বছরের শিশু রানার বেড়ে ওঠা রাজধানীর কামরাঙ্গিরচর, পূর্ব রসুলপুরের ৮ নম্বর গলিতে।

চলতি বছরেই বলিউডের একটি সিনেমা ‘গলিবয়’ মুক্তি পায়। সেখানে বলিউড তারকা রনবীর সিংকে গলিবয়ের ভূমিকায় অভিনয় করতে দেখা গেছে। যেখানে তিনিও র‍্যাপ গান গেয়ে তারকা বনে যান।

তেমনি বাংলাদেশের গলিবয় রানাও এখন জনপ্রিয় হয়ে উঠেছে। সামাজিক মাধ্যমগুলোতে তো বটেই, মূলধারার গণমাধ্যমেও ইতোমধ্যে রানার প্রতিভার কথা উঠে এসেছে।

ভিডিও দেখতে ক্লিক করুন


সর্বশেষ সংবাদ