ঘরে বসে দোয়া-প্রার্থনা করার অনুরোধ নায়িকা নাবিলার

ছোটপর্দার এই সময়ের ব্যস্ত অভিনেত্রীদের মধ্যে অন্যতম একজন নাবিলা ইসলাম। ওয়াহিদ তারেকের পরিচালনায় টেলিছবি ‘লিটল অ্যাঞ্জেল আই অ্যাম’ দিয়ে কাজ শুরু করেন। নাটক, টেলিফিল্ম ও বিজ্ঞাপনচিত্রে নিয়মিত কাজ করে দর্শকদের কাছে এক জনপ্রিয় মুখ। অভিনয় ছাড়া তিনি উপস্থাপনা ও আবৃত্তি করতে ভালোবাসেন। ডেইলি ক্যাম্পাসের সাক্ষাতকারে উঠে এসেছে করোনা পরিস্থিতিতে তিনি কিভাবে সময় কাটাচ্ছেন, করণীয় ও ব্যক্তিগত নানা বিষয়। সাক্ষাতকার নিয়েছেন এম এম মুজাহিদ উদ্দীন

দ্যা ডেইলি ক্যাম্পাস: এই করোনার সময়ে নিজেকে কিভাবে মানসিকভাবে ভালো রাখছেন?
নাবিলা ইসলাম: বই পড়ছি, সিনেমা দেখছি, সিরিজ দেখছি, বাংলাদেশের নাটক দেখছি। আর বাসার কাজ করে সময় পার করছি।

দ্যা ডেইলি ক্যাম্পাস: আপনার মিডিয়ার কাজের খবর কী?
নাবিলা: সর্বশেষ কাজ করলাম সুন্দরবনে একটা সিরিয়ালের। আর লকডাউনের আগে বেশ কিছু কাজের শ্যুটিং করলাম। একচুয়ালি কাজ তো রেগুলার করছি।

দ্যা ডেইলি ক্যাম্পাস: লকডাউনের কারণে কোন কাজগুলো থেমে গেলো?
নাবিলা ইসলাম: বাকেরখনি, ভদ্রপাড়া, ব্যাচেলর প্যারাডাইস, চান্দের হাঁট, একটি শহর আর একটি গ্রাম, খুব পেইনে আছি প্রভৃতি নাটক, সিরিয়ালের কাজগুলো চলছিল।

দ্যা ডেইলি ক্যাম্পাস: সিনেমায় কাজ করার ব্যাপারে কি পরিকল্পনা?
নাবিলা ইসলাম: এগুলো নিয়ে এখন ভাবতে চাই না।

দ্যা ডেইলি ক্যাম্পাস: শরীর ফিট রাখার জন্য এই সময়ে কী করছেন?
নাবিলা ইসলাম: লকডাউনের এই সময়ে বাসায় ফ্রিহ্যান্ডস করি। স্বাস্থ্যসম্মত পরিমিত খাবার খাই। আর অন্য সময় তো জিমে গিয়ে ব্যায়াম করতাম। কিন্তু এখন তো পসিবল হচ্ছে না।

দ্যা ডেইলি ক্যাম্পাস: করোনার পরবর্তী সময় দেশের অবস্থা কেমন হতে পারে? কত মাস এরকম অচলাবস্থা চলতে পারে বলে আপনার মনে হয়?
নাবিলা ইসলাম: আমি জানি না। তবে আশাকরি খুব তাড়াতাড়ি সবকিছু আগের মত হয়ে যাবে ইনশা আল্লাহ।

দ্যা ডেইলি ক্যাম্পাস: আপনার ভক্তদের জন্য কি বলবেন? কিভাবে তারা এই সময়ে ভালো থাকতে পারে?
নাবিলা ইসলাম: বিশ্বস্বাস্থ্য সংস্থা এই গুরুত্বপূর্ণ সময়ের জন্য যে পরামর্শগুলো দিয়েছে সেগুলো মেনে চলতে বলব। ফিজিক্যাল হেলথের পাশাপাশি মেন্টাল হেলথের প্রতি কেয়ারফুল হতে বলব। গান শোনা, বই পড়া, টিভি দেখা, বাসার কাজগুলো করতে বলব। যার যেটা ভালো লাগে সেটাই উপভোগ করতে বলব। সমগ্র মানবজাতির জন্য ঘরে বসে দোয়া/প্রার্থনা করার অনুরোধ।

দ্যা ডেইলি ক্যাম্পাস: আপনাকে ধন্যবাদ।
নাবিলা ইসলাম: ধন্যবাদ


সর্বশেষ সংবাদ