যশোর এমএম কলেজে পুলিশকে মারধর, হলে তল্লাশি

  © সংগৃহীত

যশোর সরকারি এমএম কলেজের আবাসিক হলে তল্লাশি চালিয়েছে পুলিশ। একই সময় কলেজের পাশের কয়েকটি মেসেও অভিযান চালানো হয়। কয়েকজন ছাত্র এক পুলিশ সদস্যকে মারধরের পর তল্লাশি চালিয়েছে পুলিশ।

মঙ্গলবার দুপুরের পর থেকে সন্ধ্যা পর্যন্ত অভিযান চালানো হয় বলে অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) তৌহিদুল ইসলাম জানান। তিনি আরও বলেন, ডিএসবি কনস্টেবলের ওপর হামলার ঘটনায় জড়িতদের বিরুদ্ধে কোতোয়ালি থানায় মামলা করা হবে।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন প্রত্যক্ষদর্শী হামলাকারীদের ছাত্রলীগকর্মী বললেও তাদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। তবে এ সময় আটকদের পরিচয় কিংবা হল থেকে কোনো কিছু উদ্ধার হয়েছে কিনা সে বিষয়ে পুলিশ কিছু প্রকাশ করেনি।

এ ব্যাপারে যশোর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রওশন ইকবাল শাহী বলেন, “দলে অনেক কর্মী রয়েছে। তারা নিজেদের বিভিন্ন পক্ষের পরিচয় দেয়; কিন্ত তার মানে এই নয় যে তাদের অপরাধের দায়িত্ব দল নেবে।”

যশোর পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) তৌহিদুল ইসলাম বলেন, ডিএসবির একজন কনস্টেবল কলেজের আসাদ হলের সামনে সন্দেহভাজন কয়েকজন যুবককে তল্লাশির সময় এক যুবকের কাছে অস্ত্র জাতীয় কিছু দেখতে পান। এ সময় ওই যুবক দৌড় দেয়।

“কিন্তু এরই মধ্যে আচমকা বেশ কয়েকজন এসে ওই কনস্টেবলকে মারধর করে। এ খবর পেয়ে পুলিশ এমএম কলেজ কর্তৃপক্ষের অনুমতি নিয়ে আসাদ হলে তল্লাশি চালায়। পরে আসাদ হল থেকে হামলার সাথে জড়িত সন্দেহে কয়েকজনকে আটক করা হয়।”


সর্বশেষ সংবাদ