বসন্তবরণে ছাত্রীদের সাথে নেচে ভাইরাল অধ্যক্ষ (ভিডিও)

  © ভিডিও থেকে সংগৃহীত

চুয়াডাঙ্গার জীবননগর সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ আলাউদ্দিন আলীর নৃত্যের একটি ভিডিও ফেইসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। ভাষার মাসে হিন্দি গানে তাল মিলিয়ে কলেজ ছাত্রীদের সঙ্গে উদ্যম নৃত্য করে ব্যাপক সমালোচনার মুখে পড়েছেন তিনি।

জীবননগর সরকারি মহিলা কলেজ সূত্র জানিয়েছে, শনিবার (১৫ ফেব্রুয়ারি) কলেজ প্রাঙ্গণে বসন্তবরণ উৎসবের আয়োজন করা হয়। সেখানে সাংস্কৃতিক অনুষ্ঠানে হিন্দি গান বাজিয়ে কলেজের ছাত্রীদের সঙ্গে নৃত্য করেন অধ্যক্ষ আলাউদ্দিন আলী। পরে ছাত্রীদের সঙ্গে নৃত্যের ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

মাত্র ১ মিনিট ৩৫ সেকেন্ডের ভিডিওতে দেখা যায়, বেশ কয়েকজন শাড়ি পরিহিত ছাত্রীর সঙ্গে কোমর দুলিয়ে নৃত্য করছেন পাঞ্জাবি-টুপি পরিহিত অধ্যক্ষ আলাউদ্দিন। ভাষার মাসে হিন্দি গানের তালে ছাত্রীদের সঙ্গে অধ্যক্ষর এমন উদ্যম নৃত্যে অভিভাবকসহ জনমনে নানা প্রশ্ন দেখা দিয়েছে। অনেকে অধ্যক্ষের কঠোর শাস্তিরও দাবি তুলছেন।

এ বিষয়ে জানতে চাইলে জীবননগর সরকারি মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ আলাউদ্দিন হোসেন গণমাধ্যমকে বলেন, আমি ছাত্রীদের অনুরোধে তাদের সাথে নাচ করেছি। তবে টুপি পড়ে নাচ করাটা আমার ঠিক হয়নি। ছোট একটা বিষয়কে বড় করে দেখা হচ্ছে।

চুয়াডাঙ্গা জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার বলেন, বসন্তবরণ অনুষ্ঠান খারাপ কিছু না। তবে প্রতিষ্ঠান প্রধান হয়ে মেয়েদের সঙ্গে ড্যান্স করা তার উচিত হয়নি। তিনি বলেন, বিষয়টি অবশ্যই তদন্ত করা হবে। তদন্তে অভিযোগের প্রমাণ মিললে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।


সর্বশেষ সংবাদ