গভীর রাতে তিতুমীর কলেজের কর্মচারীদের উপর বর্বর হামলা (ভিডিও)

  © টিডিসি ফটো

রাজধানীর সরকারি তিতুমীর কলেজের কর্মচারী ও করোনার নমুনা সংগ্রহের জন্য অস্থায়ী বুথের স্বেচ্ছাসেবকদের মধ্যে সংর্ঘষ হয়েছে। এ সময় স্বেচ্ছাসেবীরা কর্মচারীদের বাসভবনেও হামলা চালিয়েছে বলে অভিযোগ উঠেছে। এতে কলেজের কয়েকজন কর্মচারী আহত হয়েছেন।

আহত কলেজ কর্মচারীরা জানান, রাত ২টার দিকে ছেলেদের থাকার জায়গায় একজন মেয়েকে ঘোরাঘুরি করতে দেখা যায়। ভেতরে প্রবেশ করতেই করোনা বুথের দু’জন ছেলে এবং একজন মেয়েকে একসঙ্গে অসৌজন্যমূলকভাবে থাকতে দেখা যায়।

কলেজের কর্মচারীদের কয়েকজন এতে বাধা দেয়ায় তাদেরকে লাঠিপেটা, ঘরবাড়ি ভাংচুর, চাপাতি দিয়ে কোপানো হয়। এছাড়া ঘরে থাকা ঘুমন্ত শিশু-বৃদ্ধ-নারীদেরকেও নির্যাতন ও মারপিট করা হয়েছে বলে তারা দাবি করেন।

তারা বলেন, ২৫ মার্চ স্টাইলে বর্বর হামলা করেছে করোনা বুথের কর্মীরা। কলেজের স্টাফদেরকে কুপিয়ে আহত করেছে, মা-বোনদের শারীরিক নির্যাতন করার পর তালাবন্দি করে দেয়। রাতেই তারা কলেজের প্রধান ফটকে এসে মানববন্ধন ও মিছিল বের করেন।

ধারালো চাপাতির কোপে তিতুমীর কলেজের কর্মচারী জাবেদ ও শাহাবুদ্দীনের অবস্থা গুরুতর হলেও তাদেরকে হাসপাতালে পাঠানোর সুযোগও দেয়া হয়নি বলে জানান এক কলেজ কর্মচারী।

তিতুমীর কলেজের অধ্যক্ষ মোঃ আশরাফ হোসেন এ ঘটনার প্রতিবাদ জানিয়ে বলেন, ‘যতটুকু শুনেছি আমাদের স্টাফদের অনেক বর্বরভাবে পেটানো হয়েছে। শিক্ষক কর্মচারীদের সাথে আলোচনা করে আমরা করনীয় ঠিক করবো।’


সর্বশেষ সংবাদ