কাউন্সিলর পদে লড়ছেন ঢাবি ছাত্রী সাহানা

নির্বাচনী প্রচারণায় সাহানা
নির্বাচনী প্রচারণায় সাহানা  © সংগৃহীত

ঢাকা বিশ্ববিদ্যালয়ের মাস্টার্সের এক ছাত্রী আসন্ন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বচানে কাউন্সিলর পদে লড়ছেন। সাহানা আক্তার নামে ওই ছাত্রী ঢাবির ক্রিমিওনোলজি বিভাগের পড়েন । পড়াশোনার পাশাপাশি রাজনীতিতে জড়িয়েছেন তিনি। দক্ষিণের ৪৭ নম্বর ওয়ার্ডে রেডিও প্রতীকে নির্বাচন করছেন।

সাহানা বলেন, দেশের প্রাধানমন্ত্রী ও বিরোধীদলীয় নেতা নারী। দেশের রাজনীতিসহ বিভিন্ন সেক্টরে নারীরা এগিয়ে যাচ্ছেন সফলতার সঙ্গে। এ কারণে ও তার বাবার মতো মানুষের সেবা করার জন্য তিনি কাউন্সিলর পদে লড়ছেন।

তিনি বলেন, আমি যদি নির্বাচিত হতে পারি তা হলে মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করবো। মাদকের কারণে ইয়াং শ্রেণি বিপথে যাচ্ছে। আমার অগ্রাধিকার থাকবে মাদক নির্মূলে। আমি যখন নির্বাচনী প্রচারে যাচ্ছি তখন ভোটার ভাই বোনদের ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখতে পাচ্ছি। এলাকার মেয়ে হিসেবে তারা আমাকে নির্বাচিত করবেন বলে আশা দিচ্ছেন।

সাহানা আরও বলেন, আমার বাবা আলহাজ্ব সাইদুর রহমান সহিদ এই এলাকায় ২৫ বছর কমিশনার ছিলেন। আমার বাবার নামে ফাউন্ডেশন রয়েছে। এই ফাউন্ডেশন থেকে এলাকার গরীব দুঃখিদের আর্থিক ও চিকিৎসা সহায়তা করা হয়। আমার বাবা বৃহত্তর সূত্রাপুরের ৬৪টি সংগঠনের সাথে সামাজিক কর্মকাণ্ডে জড়িত ছিলেন। আমি নিজেও ৪৭ নম্বর ওয়ার্ডের যাবতীয় উন্নয়ন ও সামাজিক কর্মকাণ্ডে জড়িয়ে পড়েছি।


সর্বশেষ সংবাদ