ফেসবুক স্ট্যাটাসে মাফ চেয়ে জাবি ছাত্রের আত্মহত্যা

  © টিডিসি ফটো

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ছাত্র রাসেল হোসাইন নিজ বাড়ি বগুড়া জেলার দুপচাঁচিয়াতে ছারপোকা মারার ওষুধ খেয়ে আত্মহত্যা করেছেন। শনিবার (৮ জুন) বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে কর্তব্যরত চিকিৎসকরা রাসেলের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। ৪৭ ব্যাচের অর্থনীতি বিভাগের ও আ ফ ম কামাল উদ্দিন হলের আবাসিক শিক্ষার্থী ছিলেন তিনি।

নিহত রাসেলের বন্ধু ও হলের রুমমেট জিসান আহমেদ রনি জানান, রোজা ও ঈদের ছুটি পেয়ে বাড়িতে যায় রাসেল। বিভিন্ন কারণে সে মানসিকভাবে বিপর্যস্ত ছিলো। এরই একপর্যায়ে রাতে ছারপোকা মারার ওষুধ খায় রাসেল। তার পরিবারের সদস্যরা বিষয়টি টের পেয়ে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। সেখানে রাসেলের মৃত্যু হয়।

রাসেলের ফেসবুক টাইমলাইনে গিয়ে দেখা যায়, শুক্রবার রাত ১১টা ৩৯ মিনিটে তিনি ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন। সেখানে তিনি লিখেছেন, ‘কাউকে কোনো কষ্ট দিয়ে থাকলে মাফ করে দিয়েন’।

এ ব্যাপারে দুপচাঁচিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, শুনেছি একজন ছাত্র মারা গেছেন, তবে তিনি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের কিনা জানি না। এ ঘটনায় এখন পর্যন্ত কোনো মামলা হয়নি বলেও জানা তিনি।


সর্বশেষ সংবাদ