শিশু দিবসে ফোরসির বিনা মূল্যে মেডিক্যাল ক্যাম্প

আয়োজক প্যানেল শিশুদের মাঝে ফ্রি স্বাস্থ সেবা দিচ্ছেন।
আয়োজক প্যানেল শিশুদের মাঝে ফ্রি স্বাস্থ সেবা দিচ্ছেন।  © টিডিসি ফটো

জাতীয় শিশ দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন উপলক্ষে রোববার রাজধানীর খিলগাঁস্থ হুসেইন মুহম্মদ এরশাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সুবিধাবঞ্চিত শিশুদের জন্য ‘বিনা মূল্যে চিকিৎসা সেবা ক্যাম্প-২০১৯’ আয়োজন করা হয়। সকাল ৯টা থেকে ১২টা পর্যন্ত চলা এই বিশেষায়িত চিকিৎসা সেবা ক্যাম্পের আয়োজন করে শিশুর সৃজনশীলতায় নিবেদিত সংগঠন- চাইল্ড সেন্ট্রিক ক্রিয়েটিভ সেন্টার তথা ফোরসি। সহ আয়োজক ছিলো রামপুরার ফরাজী হাসপাতাল। আয়োজনে সহযোগিতা করে দ্য ইউনিভার্সিটি অব কুমিল্লা ও স্বেচ্ছাসেবী সংগঠন প্রত্যাশিত হাসিমুখ ও।

চিকিৎসা সেবা ক্যাম্পে শিশুদের বিনামূল্যে স্বাস্থ্যসেবা দেন ফোরসির সেক্রেটারি অব রিসার্চ এন্ড ডকুমেন্টেশন ডা. সৈয়দা সুস্মিতা জাফরসহ ডা. শাহজাহান আলী, ডা. মৌমিতা ধর ও ডা. তানজিরুল ইসলাম।

শিশুস্বাস্থ্য ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ঢাকা দক্ষিণ সিটির ১নং ওয়ার্ড কাউন্সিলর ওয়াহিদুল হাসান মিল্টন, ফরাজী হাসপাতালের চেয়ারম্যান ডা. আনোয়ার ফরাজী ইমন, দ্য ইউনিভার্সিটি অব কুমিল্লার ট্রাষ্টি বোর্ডের চেয়ারম্যান ড. আব্দুল্লাহ শেখ মহম্মদ বায়েজীদ উল হাসান, ফরাজী হাসপাতালের এমডি ডা. মো. মোক্তার হোসেন ও হুসেইন মুহম্মদ এরশাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আয়েশা খাতুন।

ফোরসি প্রেসিডেন্ট আশিক মুস্তফার সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন, ফোরসির জেনারেল সেক্রেটারি মাহফুজুর রহমান মানিক। স্বাস্থ্য ক্যাম্পের ঢাকার সুবিধা বঞ্চিত প্রায় দুইশ শিশুদেরকে চিকিৎসা সেবা প্রদান ও প্রয়োজনীয় ঔষধ সরবার করা হয়।


সর্বশেষ সংবাদ