তৃতীয় দফার রিপোর্টেও করোনা পজেটিভ শিক্ষা উপমন্ত্রীর মা

  © ফাইল ফটো

এখনো করোনামুক্ত হতে পারেননি শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরীর মা হাসিনা মহিউদ্দিন। তাঁর তৃতীয় দফার রিপোর্টও পজেটিভ এসেছে। শনিবার (২৩ মে) চট্টগ্রামের ফৌজদারহাটস্থ বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) প্রকাশিত রেজাল্ট থেকে এ তথ্য জানা গেছে। 

এর আগে গত ১২ মে বিআইটিআইডিতে তার নমুনা পরীক্ষায় চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রাক্তন মেয়র এ বি এম মহিউদ্দিন চৌধুরীর স্ত্রী ও নগর মহিলা আওয়ামী লীগের সভানেত্রী হাসিনা মহিউদ্দিনের করোনা রিপোর্ট পজেটিভ আসে। তার দুদিন আগে ছেলে সালেহীন করোনা আক্রান্ত হয়। পরে গত ১৬ মে দ্বিতীয় দফার রিপোর্টেও হাসিনা মহিউদ্দিনের পজেটিভ এসেছিল।

জানা যায়, গত ১০ মে শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরীর ছোট ভাই বোরহানুল হাসান চৌধুরী সালেহীনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হওয়ায় নগরীর চশমা হিলের তাদের ভবনটি লকডাউন করে দেওয়া হয়। এরপর নওফেলসহ পরিবারের অন্য সদস্যদের নমুনা পরীক্ষার জন্য সংগ্রহ করা হয়। পরে ১২ মে বিআইটিআইডিতে নমুনা পরীক্ষায় তার মা হাসিনা মহিউদ্দিনের করোনা শনাক্ত হয়।

যদিও ওই দিন (১২ মে) হাসিনা মহিউদ্দিনের সন্তান শিক্ষা উপমন্ত্রী ও চট্টগ্রাম-৯ আসনের সংসদ সদস্য মহিবুল হাসান চৌধুরী নওফেলের করোনার নমুনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছিল।


সর্বশেষ সংবাদ