করোনায় রাজশাহীতে প্রথম পুলিশ কর্মকর্তার মৃত্যু!

রাজশাহীতে প্রথমবারের মতো করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মোশারফ হোসেন (৫৬) নামে এক পুলিশ কর্মকর্তার মৃত্যু হয়েছে। শুক্রবার (২২ মে) রাত ১১টার দিকে রাজশাহীর খ্রিস্টিয়ান মিশন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃ্ত্যু হয়।

রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস জানান, অনেকটা সুস্থ ছিলেন তিনি। বৃহস্পতিবার (২১ মে) পরীক্ষায় তিনি পজেটিভ শনাক্ত হন। শুক্রবার প্রথমে তিনি পুলিশ লাইন হাসপাতালে যান। সেখান থেকে রামেক হাসপাতাল যান। এর পর বিকেল সাড়ে ৫ টার দিকে তাকে রাজশাহীর খিষ্ট্রিয়ান হাসপাতালের আইসোলেশন সেন্টার ভর্তি করা হয়। রাত ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ১৭ মে তিনি নওগাঁ থেকে রাজশাহীর চণ্ডিপুর ভাড়া বাসায় আসেন। এখানেই অবস্থান করছিলেন।

নওগাঁর পুলিশ সুপার আবদুল মান্নান মিয়া জানান, ১৭ মে থেকে ছুটিতে গিয়ে তিনি বাড়িতে ছিলেন। তার নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ এসেছে বলে তিনি শুনেছেন। এরপর হাসপাতালে ভর্তি হন। কিন্তু রাতেই তার মৃত্যু হয়।

পুলিশ কর্মকর্তা মোশারফ হোসেন রাজশাহী রেঞ্জ রিজার্ভ ফোর্সে (আরআরএফ) সুবেদার পদ মর্যাদায় কর্মরত ছিলেন। তার অফিশিয়াল পদবী এসআই সশস্ত্র। তিনি ডেপুটেশনে নওগাঁয় কর্মরত ছিলেন। সেখানে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়েছিল। পরে তার করোনা পজিটিভ রিপোর্ট আসে।

 


সর্বশেষ সংবাদ