স্বল্প আয়ের মানুষের মাঝে ত্রাণ বিতরণ করলেন চবি উপাচার্য

  © টিডিসি ফটো

বিশ্বব্যাপী করোনাভাইরাস মহামারী আকার ধারণ করার পর লকডাউন অবস্থায় স্বল্প আয়ের মানুষ পরিবার পরিজন নিয়ে দুর্দশার মাঝে সময় কাটাচ্ছে। এমন অবস্থায় সবচেয়ে সমস্যার সম্মুখীন সমাজের খেটে খাওয়া মানুষের। এ পরিস্থিতিতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ক্লাবের উদ্যোগে ক্যাম্পাসের বাহিরে বসবাসরত রিক্সাচালক, দিনমজুর এবং স্বল্প আয়ের কর্মচারীসহ ৩০০ জনের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করেন।

আজ মঙ্গলবার বেলা ১১টায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার উপস্থিত থেকে ব্যক্তি দুরত্ব বজায় রেখে এ ত্রান সামগ্রী বিতরণ করেন।

এসময় চবি ক্লাব এর সভাপতি প্রফেসর ড. মোহাম্মদ আল-আমীন এবং সম্পাদক জনাব মুহাম্মদ মামুন মোরশেদ ভূঁইয়া, ক্লাবের কার্যকরী কমিটির কর্মকর্তাবৃন্দ, ক্লাবের সাধারণ সদস্যবৃন্দসহ সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ত্রাণ বিতরণকালে উপাচার্য তাঁর সংক্ষিপ্ত বক্তব্যে করোনা ভাইরাসের প্রকোপ থেকে নিজেদের রক্ষা করতে সকলকে সচেতন হতে বলেন এবং সরকারের নির্দেশিত স্বাস্থ্য বিধি মেনে চলার আহ্বান জানান।

এসময় তিনি বলেন, এ মহামারী প্রতিরোধের একমাত্র উপায় হলো ঘরে অবস্থান করা । তিনি আরও বলেন জরুরী প্রয়োজন ছাড়া কোন অবস্থাতেই ঘর থেকে বের না হওয়া। এ দুর্যোগ মোকাবিলায় যার যার অবস্থান থেকে মহান সৃষ্টিকর্তাকে স্মরণ করে সকলকে ধৈর্য ধারণ করার আহবান জানান। দূর্যোগকালীণ এ সময়ে দেশের ধণাঢ্য ব্যক্তিবর্গকে গরীব, অসহায় এবং স্বল্প আয়ের মানুষের পাশে দাঁড়িয়ে সাহায্যের হাত সম্প্রসারণের অনুরোধ জানান।


সর্বশেষ সংবাদ