গরম ইস্ত্রি দিয়ে করোনা মারছেন ব্যাংক ক্যাশিয়ার, ভাইরাল ভিডিও

বিশ্বে মহামারি আকারে রূপ নেয়া করোনা ভাইরাস থেকে বাঁচতে চেষ্টার অন্ত নেই কারও। এবার ব্যাংকের এক ক্যাশিয়ার নিয়েছেন অভিনব পন্থা। ইস্ত্রি দিয়ে চেক সংক্রমণ মুক্ত করছেন। এমনই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে গিয়েছে। ঘটনাটি ঘটেছে ভারতে। দেশটিতে ২১ দিনের লকডাউন চলছে। তবে ব্যাংক খোলা।

ইস্ত্রি দিয়ে কোনও বস্তুকে কি আদৌ করোনামুক্ত করা সম্ভব? গবেষকরা যাই বলুন না কেন, অন্তত চেককে এই মারণ ভাইরাসের ছোঁয়াচ মুক্ত করতে গরম ইস্ত্রিকেই হাতিয়ার করেছেন ওই ব্যাংককর্মী।

ভিডিওতে দেখা যাচ্ছে, একটি চিমটি দিয়ে চেক তুলে টেবিলে রাখে তার উপর দিয়ে বেশ কয়েকবার গরম ইস্ত্রি ঘষে নিচ্ছেন জনৈক ব্যাংককর্মী।

শনিবার সেই ভিডিও ট্যুইটারে শেয়ার করেন মাহিদ্রা গ্রুপের চেয়ারম্যান আনন্দ মাহিন্দ্রা। সেইসঙ্গে ওই ব্যাংককর্মীর বুদ্ধির তারিফ করেছেন তিনি। লিখেছেন, 'হোয়াটসঅ্যাপে এই ভিডিওটি পেলাম।ক্যাশিয়ারের এই টেকনিক কতটা কার্যকরী সে সম্পর্কে আমার কোনও ধারনা নেই। তবে এই ক্রিয়েটিভিটির জন্য আপনাকে তাঁর প্রশংসা করতেই হবে!'

এটি কোন ব্যাংকের শাখা সে সম্পর্কে ট্যুইটে কিছু লেখা না হলেও ভিডিওটি গুজরাতে ব্যাংক অফ বরোদা-র কোনও শাখার বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে।

 


সর্বশেষ সংবাদ