সাতক্ষীরায় কলেজছাত্রের মৃত্যু, করোনার উপসর্গ থাকায় এলাকায় আতঙ্ক

  © ফাইল ফটো

করোনাভাইরাসের উপসর্গ নিয়ে সাতক্ষীরায় এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। জ্বর-শ্বাসকষ্টসহ জেলার নারায়ণপুরে ওই ছাত্রের মৃত্যু হয়েছে। এ ঘটনায় সেখানে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। তবে জেলার স্বাস্থ্য বিভাগ জানিয়েছে, তার শরীরের করোনার লক্ষণ আছে কিনা, তা জানতে নমুনা সংগ্রহ করা হচ্ছে।

বৃহস্পতিবার (২ এপ্রিল) রাতে সদর উপজেলার নারায়ণপুর গ্রামে নিজ বাড়িতে তার মৃত্যু হয়। হাসান আলী নামে ওই কলেজছাত্র ঝাউডাঙ্গা কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন। নারায়ণপুর গ্রামের বাহারুল ইসলামের ছেলে তিনি। 

স্থানীয় বল্লী ইউনিয়নের নারায়ণপুর গ্রামের ৬নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ইরাদ আলী জানান, ‘৬/৭ দিন ধরে তার গায়ে জ্বর, ব্যথা ও শ্বাসকষ্ট ছিল। তার পরিবার সূত্রে জানা যায়, গায়ে জ্বর থাকায় সে দুর্বল হয়ে পড়ে। তেমন খাওয়া দাওয়া করতো না। স্থানীয় গ্রাম্য ডাক্তারের মাধ্যমে তাকে ওষুধ খাওয়ানো হয়। এরমধ্যে বৃহস্পতিবার রাতে তার মৃত্যু হয়।

জানা গেছে, মৃত্যুর সময় ওই যুবকের মুখ দিয়ে রক্ত বের হয়। তার মৃত্যুর খবরে এলাকায় করোনা আতঙ্ক বিরাজ করছে। পরিবারের সদস্যরা মরদেহ থেকে কিছুটা দুরে অবস্থান করছেন। ওই বাড়ির আশেপাশেও কেউ যাননি। গ্রাম পুলিশ দিয়ে বাড়িটি পাহারায় রাখা হয়েছে।

সাতক্ষীরার সিভিল সার্জন ডা. হুসাইন শওকত বলেন, ‘একটি মেডিকেল টিম সেখানে পাঠানো হয়েছিল। তারা করোনা ভাইরাসের লক্ষণ পাননি। তবে এলাকায় আতঙ্ক বিরাজ করায় তার করোনা ভাইরাস পরীক্ষা জন্য নমুনা সংগ্রহ করা হচ্ছে।


সর্বশেষ সংবাদ