করোনায় সুস্থ হয়ে যা বললেন ট্রুডোর স্ত্রী

  © সংগৃহীত

অবশেষে আইসোলেশন থেকে সুস্থ হয়ে ফিরেছেন কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোর স্ত্রী সোফি গ্রাগোয়া। করোনা ভাইরাস থেকে সুস্থ হয়ে সোফি গতরাতে তার ফেসবুক একাউন্টে এই তথ্য জানান। তার আগে তার চিকিৎসক এবং অটোয়া জনস্বাস্থ্য বিভাগ তা নিশ্চিত করে। সুস্থ হয়ে সোফি তার চিকিৎসকদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং সকল শুভাকাঙ্ক্ষীদের শুভেচ্ছা জানান।

কানাডার প্রধানমন্ত্রীর স্ত্রী বলেন, ‘আমি এক চ্যালেঞ্জিং সময় পাড় করে এলাম। আমি জানি, একা থাকা সহজ নয়। আমরা সকলেই ঐক্যবদ্ধ সামাজিক প্রাণী। তাই আপনাদের মাঝে ফিরে এসে আমি আপ্লুত।’

গত ৪ মার্চ কন্যা এলা-গ্রেসসহ তার শাশুড়ি মার্গারেট ট্রুডোর সঙ্গে লন্ডনে ডব্লিউই ডে দিবসের একটি অনুষ্ঠানে অংশ নেওয়ার পরে অসুস্থ হয়ে পড়েন। ফ্লুর মতো উপসর্গে আক্রান্ত হন। পরে চিকিৎসক পরীক্ষা করে জানান, সোফি করোনা ভাইরাসে আক্রান্ত। তারপর থেকে তিনি এবং প্রধানমন্ত্রী জাস্টিনও আইসোলেশনে চলে যান।

এদিকে সোফি ছাড়াও কানাডাতে এ পর্যন্ত আরো ৩৯৫ জন সুস্থ হয়ে ঘরে ফিরেছেন। তবে এই রিপোর্ট লেখা পর্যন্ত কানাডায় করোনায় আক্রান্তের সংখ্যা ৫ হাজার ৬৫৫ জন। আর মারা গেছে ৬১ জন। টরন্টোতে শরিফ আলীসহ তিনজন এবং মন্ট্রিয়লে স্বামী-স্ত্রীসহ আরো দুইজন বাংলাদেশির অসুস্থতার খবর জানা গেছে।


সর্বশেষ সংবাদ