বরিশাল মেডিকেলের করোনা ইউনিটে দু’জনের মৃত্যু

  © ফাইল ফটো

বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে সাত ঘন্টার ব্যবধানে দুজনের মৃত্যু হয়েছে।করোনা ইউনিটে চিকিৎসাধীন তারা। এরমধ্যে আজ রোববার (২৯ মার্চ) সকাল সাড়ে ৭টার দিকে ৪৫ বছর বয়সী এক রোগীর মৃত্যু হয়। পটুয়াখালী সদর উপজেলায় তার বাড়ী।

এর আগে শনিবার রাত ১২টার দিকে সেখানে ভর্তির পর ৪৫ বছর বয়সী এক নারীর মৃত্যু হয়। ভর্তির পর করোনা ইউনিটে নেওয়ার পর পরই মারা যান তিনি। করোনা ইউনিটে দুই রোগীর মৃত্যুর ঘটনায় হাসপাতালের চিকিৎসকরাও উদ্বিগ্ন হয়ে পড়েছেন।

হাসপাতালের পরিচালক বাকির হোসেন গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে গতকাল বিকেলে ওই রোগীকে হাসাপাতালে নিয়ে আসেন তাঁর স্বজনেরা। তাকে প্রথমে মেডিসিন ইউনিটে এবং পরে করোনা ইউনিটে স্থানান্তর করা হয়। আজ সকালে মৃত্যু হয় তার।

তিনি বলেন, ‘আমাদের করোনাভাইরাস শনাক্তকরণ কোনো কিট নেই। রোগীর লক্ষণ দেখে করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে তাঁকে ভর্তি করা হয়। এই রোগীর মৃত্যুর বিষয়টি আইইডিসিআরকে জানানো হয়েছে। তাদের নির্দেশনা অনুযায়ী দাফনের ব্যবস্থা করা হবে।’

মারা যাওয়া ব্যক্তির শ্বশুর বলেন, ‘তাঁর জামাতা শ্বাসকষ্টজনিত সমস্যায় আক্রান্ত ছিলেন।’ হাসপাতাল সূত্র জানিয়েছে, ‘করোনা ইউনিটে পাঁচজন রোগী ভর্তি আছেন। তাঁরা করোনাভাইরাসে আক্রান্ত কিনা, সেটা পরীক্ষা-নিরীক্ষা করে নিশ্চিত করে বলা যাবে।’


সর্বশেষ সংবাদ