করোনা সংক্রমণ ঠেকাতে বাইরে যেতে বাধা দেয়ায় আত্মহত্যার চেষ্টা

নভেল করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে বাড়ির বাইরে যেতে বাধা দেয়ায় বরিশালে এক কিশোর আত্মহত্যার চেষ্টা করেছে। গত শুক্রবার সন্ধ্যায় জেলার আগৈলঝাড়া উপজেলার কোদালধোয়া গ্রামে এ ঘটনা ঘটে। অসুস্থ কিশোরের নাম পিন্টু পান্ডে (১২)। সে উপজেলার কোদালধোয়া গ্রামের প্রভাত পান্ডের ছেলে।

করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে দেশব্যাপী সামাজিক দূরত্ব পালন করা হচ্ছে। এটি জোরদার করতে সেনাবাহিনী মোতায়েন করা হয়েছে। এসময় বাড়ির বাইরে যেতে বাধা দেয়ায় বরিশালে এক কিশোর আত্মহত্যার চেষ্টা করেছে। গত শুক্রবার সন্ধ্যায় জেলার আগৈলঝাড়া উপজেলার কোদালধোয়া গ্রামে এ ঘটনা ঘটে। অসুস্থ কিশোরের নাম পিন্টু পান্ডে (১২)। সে উপজেলার কোদালধোয়া গ্রামের প্রভাত পান্ডের ছেলে। পরে শনিবার সকালে পিন্টু পান্ডেকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়।

আত্মহত্যা করতে চাওয়া কিশোরের বাবা প্রভাত পান্ডে জানান, তার ছেলে পিন্টু বন্ধুদের সঙ্গে দেখা করার জন্য গত শুক্রবার বিকালে বাড়ির বাইরে যেতে চায়। এ সময় তাকে করোনাভাইরাস মোকাবেলায় সরকারের নির্দেশের কারণে বাড়ির বাইরে যেতে বাধা দেয়া হয়। এতে অভিমান করে সন্ধ্যায় ঘরে থাকা কীটনাশক পান করে আত্মহত্যার চেষ্টা চালায়। পরে তাকে উদ্ধার করে আগৈলঝাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় গতকাল বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়।

স্বজনদের বরাত দিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. সৈকত জানান, গত শুক্রবার রাতে পিন্টুকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসা দেয়ার পর তার শারীরিক অবস্থার উন্নতি না হওয়ায় গতকাল উন্নত চিকিৎসার জন্য শেবাচিম হাসপাতালে পাঠানো হয়।

 


সর্বশেষ সংবাদ