২৫ মার্চ ২০২০, ১০:২৬

বিনামূল্যে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করছে ছাত্রলীগ, ধন্যবাদ সভাপতির

প্রাণঘাতী করোনা ভাইরাসের আতঙ্কে রয়েছে দেশবাসী। ইতোমধ্যে সরকারি অফিস-আদালতসহ শিক্ষাপ্রতিষ্ঠান, গণপরিবহন বন্ধ ঘোষণা করা হয়েছে। সামাজিক দূরত্ব বজায় রাখতে মঙ্গলবার থেকে সেনাবাহিনী নিয়োজিত করার সিদ্ধান্ত নিয়েছে সরকার।

দেশের এমন পরিস্থিতিতে করোনা ভাইরাস প্রতিরোধে মানুষের মাঝে সচেতনতামূলক কার্যক্রমের অংশ হিসেবে বিনামূল্যে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, গ্লাভস ও লিফলেট বিতরণ করছেন ছাত্রলীগের বিশ্ববিদ্যালয় শাখা, বিভিন্ন জেলা, উপজেলা, পৌর, থানা, কলেজ, ইউনিয়ন, এবং ওয়ার্ড শাখার নেতা-কর্মীরা। এ জনকল্যাণ কাজের জন্য তাঁদেরকে ধন্যবাদ জানিয়েছেন ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয়।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে তিনি ধন্যবাদ জানান- বাংলাদেশ ছাত্রলীগ কিশোরগঞ্জ জেলা, চট্টগ্রাম মহানগর,কক্সবাজার জেলা, কুমিল্লা উত্তর জেলা, সুনামগঞ্জ জেলা, সিরাজগঞ্জ জেলা, মানিকগঞ্জ জেলা, খুলনা জেলা, লালমনিরহাট জেলা, নরসিংদী জেলা, নেত্রকোনা জেলা, গাইবান্ধা জেলা, বগুড়া জেলা, গাজীপুর জেলা, গাজীপুর মহানগর, ময়মনসিংহ মহানগর, সম্মিলিত বেসরকারি বিশ্ববিদ্যালয়, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়, হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা সহ বাংলাদেশ ছাত্রলীগ এর বিভিন্ন উপজেলা, পৌর, থানা,কলেজ, ইউনিয়ন, ওয়ার্ড শাখার নেতা-কর্মীদের।

একইসঙ্গে তিনি আরও বলেন, করোনা ভাইরাস প্রতিরোধ কল্পে বাংলাদেশ ছাত্রলীগের প্রতিটি ইউনিটের নেতাকর্মী অতীতের ন্যায় এবারও করোনা ভাইরাস প্রতিরোধে এ সচেতনতামূলক কার্যক্রম অব্যাহত রাখবে।