করোনা আতঙ্কে শরীরে প্লাস্টিক জড়ালেন বিমানযাত্রী (ভিডিও)

  © টিডিসি ফটো

চীন থেকে ছড়িয়ে পরা করোনাভাইরাসের ভয় পুরো বিশ্বকে গ্রাস করেছে। এই ভয় থেকে নিজেদের রক্ষা করতে অভিনব পন্থা বের করেন দুই বিমান যাত্রী। যাদের কীর্তি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

ভিডিওতে দেখা যাচ্ছে, অস্ট্রেলিয়ার একটি বিমানের দুই যাত্রী নিজেদের আপাদমস্তক ঢেকেছেন পলিথিনের প্যাকেটে। তাঁদের মুখে মাস্ক ও হাতে গ্লাভস। প্লাস্টিক জড়িয়ে নিজেদের সুরক্ষিত রাখার আপ্রাণ চেষ্টা করছেন তাঁরা। তাঁদের এই কাণ্ডকারখানাতেই স্পষ্ট, করোনা ভাইরাসের আতঙ্কে কতখানি ত্রস্ত সকলে।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ভাইরাল হয়ে যায়। অ্যালিসা নামের একটি অ্যাকাউন্ট থেকে ভিডিওটি টুইটারে পোস্ট করা হয়। যিনি ওই বিমানেরই যাত্রী ছিলেন। ভিডিওর সঙ্গে লেখা,‘বিমানে এই মুহূর্তে আমার পিছনে এঁরা বসে আছেন। যখন আপনি করোনা ভাইরাসের আতঙ্কে ভোগেন, তখন দৃশ্যটা এমন হয়।’ বিষয়টি বেশ গম্ভীর হলেও দুই যাত্রীকে দেখে সোশ্যাল মিডিয়ায় হাসির রোল উঠেছে। এক নেটিজেন লিখেছেন, “সুরক্ষিত থাকতে শ্বাসকষ্টে মারা যেতে রাজি নই।” অন্য একজনের বক্তব্য, ‘দুর্ভাগ্যবশত, ওই প্লাস্টিকেই হয়তো ভাইরাস লেগে রয়েছে। আপনি সেটা খুললেই তা গায়ে লাগবে। ভাবছি, তখন কী হবে।’ অনেকের প্রার্থনা, প্লাস্টিক গায়ে জড়িয়ে যেন এঁরা সুস্থ থাকতে পারেন।


সর্বশেষ সংবাদ