অনলাইনে চিত্রাঙ্কন ও গল্প রচনার প্রতিযোগিতা TAAN_RAAT গ্রুপের

শোকের মাস আগস্টে ‌জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মরণে অনলাইনে বিশেষ প্রতিযোগিতামূলক ইভেন্ট The Mouring August Painting & Fiction Writing Competition খুলেছে TAAN_RAAT গ্রুপ। ফ্রি রেজিস্ট্রেশনের মাধ্যমে যেকোন বয়সের প্রতিযোগী ১ আগস্ট থেকে ১২ আগস্ট পর্যন্ত চিত্রাঙ্কন প্রতিযোগিতা (মুজিব হত্যা) এবং গল্প রচনা প্রতিযোগিতায় (আত্মত্যাগ) অংশ নিতে পারবে। ইভেন্টটি অনুষ্ঠিত হবে ১৫ আগষ্ট।

প্রত্যেক প্রতিযোগী নির্ধারিত সময়ের মধ্যে চিত্র অঙ্কন করে ছবি তুলে তা জমা দিয়ে প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবে। সাধারণ রঙ, পেন্সিল স্কেচ, জল রঙ যে কোনো মাধ্যমে আঁকা ছবি পাঠাতে পারবে। ইভেন্টে প্রতিযোগীর চিত্রাঙ্কনটি Privacy: Public করে @The Mouring August Painting & Fiction Writing Competition ইভেন্ট-কে ট্যাগ করে পোষ্ট করতে হবে। পোস্ট শেষে একটি ফরমটি পূরণ করতে হবে। ফরম পূরণ করতে ক্লিক করুন...

গল্প লেখা প্রতিযোগীদের বাস্তবধর্মী গল্প বাংলা অথবা ইংরেজি যেকোন ভাষায় ৫০০ থেকে ১০০০ শব্দের মধ্যে লিখে পাঠাতে হবে। যেকোন ব্যক্তি চাইলে একাধিক গল্পও লিখে পাঠাতে পারবেন। ইভেন্টে প্রতিযোগীর লেখা গল্পটি Privacy : Public করে @The Mouring August Painting & Fiction Writing Competition ইভেন্ট-কে ট্যাগ করে পোষ্ট করতে হবে। পোস্ট শেষে ফরমটি পূরণ করতে হবে। ফরম পূরণ করতে ক্লিক করুন...

প্রতিযোগিতায় অংশগ্রহণকারী প্রত্যেককে সার্টিফিকেট প্রদান করা হবে। সেরা ১০ জন প্রতিযোগীর চিত্র এবং গল্প প্রকাশিত হবে ‘চেতনালোক’র বাৎসরিক ম্যাগাজিনে। এছাড়াও সেরা ৩টি চিত্র এবং গল্প প্রকাশিত হবে Taan_Raat Group এর বাৎসরিক ম্যাগাজিনে। সেরা ৩টি চিত্র এবং গল্পের জন্যও আকর্ষণীয় পুরস্কারের ব্যবস্থা করা হয়েছে। সর্বসেরা চিত্র এবং গল্প Taan_Raat Group এর অফিসিয়াল ফেসবুক পেইজে প্রকাশিত করা হবে।

প্রতিযোগিরা যেকোন প্রয়োজনে ফয়সাল আহমেদ (আহ্বায়ক) +880 1739-289428 +880 1985-107855, [email protected] এই ঠিকানায় যোগাযোগ করতে পারবে।


মন্তব্য

এ বিভাগের আরো সংবাদ

সর্বশেষ সংবাদ