সাকিবের ঈদ উপহারে চমকে গেলেন শিশির

জাতীয় দলের সাবেক অধিনায়ক ও সাবেক বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ঈদুল আজহার ঈদে স্ত্রী উম্মে আহমেদ শিশিরকে একটি মার্সিডিজ বেঞ্জ উপহার দিলেন। সাকিবের স্ত্রী নিজেই তার ভেরিফাইড ফেসবুক আইডিতে গাড়ির ছবি দিয়ে এ খবর জানায় ভক্তদের। শিশিরের পোস্ট মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

ঈদ হলো খুশির, ঈদ হলো আনন্দের। এই আনন্দ বেড়ে কয়েকগুণ হয়ে যায়, যখন প্রিয়জনের কাছ থেকে বিশেষ কোনো উপহার পাওয়া যায়। করোনা মহামারির মধ্যে এবার অনেকে কোরবানিই করতে পারেননি। কারো আর্থিক সমস্যা, কেউ কেউ করোনার কারণে বাড়ি যেতে পারেনি- এমন নানা কারণে কোরবানি করা হয়নি।

করোনা মহামারি শুরু হওয়ার আগেই মার্কিন যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে চলে যান। তার স্ত্রী তখন ছিলেন সন্তান সম্ভবা। এরই মধ্যে দ্বিতীয় কন্যার বাবা হলেন। কিন্তু করোনার কারণে দেশে ফিরতে পারেননি সাকিব। এরই মধ্যে দুটি ঈদ মা-বাবাকে ছাড়া নিউইয়র্কে পালন করে ফেলেছেন সাকিব।

ফিক্সিংয়ের প্রস্তাব আকসুকে না জানানোর অপরাধে এক বছরের নিষেধাজ্ঞার শাস্তি ভোগ করছেন সাকিব আল হাসান। যেটা চলতি বছর ২৯ অক্টোবর শেষ হওয়ার কথা। এরই মধ্যে খুব শিগগিরই অনুশীলনে ফেরার কথা জানিয়েছেন সাকিব। মূলতঃ প্রথমে লন্ডনেই করবেন অনুশীলন। এরপর দেশে এসে কোচ সালাউদ্দিনের সঙ্গে অনুশীলন করার কথা জানিয়েছেন তিনি।


সর্বশেষ সংবাদ