সুশান্তের মৃত্যুর একমাস, প্রেমিকা রিয়ার নতুন চমকে তোলপাড়

আজ ১৪ জুন। বলিউডের সেই কালো দিন। আজ থেকে ঠিক একমাস আগে এই দিনটাতেই সুশান্তের মৃত্যুর খবরে তোলপাড় হয়েছিল সোশ্যাল মিডিয়া। কোনও কিছু বোধগম্য হওয়ার আগেই যেন সবটা শেষ হয়ে গেল। শুধু কেন? সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরেই জল্পনা ক্রমশ বাড়ছে।

সুশান্ত ভক্তরা যখন তাকে নিয়ে আলোচনায় মগ্ন, ঠিক তখনই নয়া চমক দিলেন রিয়া। নিজের সোশ্যাল মিডিয়ার প্রোফাইল ছবিতে সুশান্তের সঙ্গে হাসিখুশি ভাল মুহূর্তের ছবি দিয়ে সকলকে চমকে দিয়েছেন। নেটিজেনরা অনেকেই মনে করছেন মৃত্যুর এক মাস পূর্ণ হওয়ায় স্মৃতিচারণা করতেই এই পদক্ষেপ নিয়েছেন রিয়া।

এক মাস পার হলেও একের পর এক বিতর্ক জল্পনাকে আরও জোড়ালো করছে। বারবারই আলোচনায় উঠে এসেছে সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী, উঠেছে একাধিক প্রশ্ন। প্রাক্তন প্রেমিকের এক মাস পূর্ণ হতে না হতেই বড় চমক দিলেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। অভিনেতার স্মৃতিচারণেই কি এই পদক্ষেপ, কী বলছেন নেটিজেনরা।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে ভারতীয় সিনেমা অপূরণীয় ক্ষতি। একজন প্রতিভাবান অভিনেতাকে হারাল বলিউড। তার সহজ সরল অভিনয় থেকে, মিষ্টি হাসি মনে দাগ কাটেনি এমন মানুষের সংখ্যা প্রায় হাতে গোনা। সুশান্তের মৃত্যুতে একাধিক অভিযোগের আঙুল উঠেছে প্রেমিকা রিয়ার দিকে। কারণ লকডাউনে তাদের একসঙ্গে থাকা থেকে প্রেম, বিবাদ সবই একে একে উঠে এসেছে।

সুশান্তের মৃত্যু রহস্য ভেগ করতে পুলিশের ম্যারাথন জিজ্ঞাসাবাদের মুখেও পড়তে হয়েছিল রিয়াকে। ঘন্টার পর ঘন্টা চলেছিল পুলিশি জেরা। তারপর থেকে নেতিবাচক কথাতে ভরে উঠেছিল সোশ্যাল মিডিয়ার পাতা।

সুশান্তের মৃত্যুর পর থেকেই নিজেকে একপ্রকার গুটিয়ে নিয়েছিলেন রিয়া। কিন্তু এক মাসের মাথাতেই তার এহেন কামব্যাকে সকলেই হতবাক। অন্যদিকে সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর সঙ্গে মহেশের গোপন সম্পর্ক নিয়েও উঠেছে একাধিক প্রশ্ন। মহেশের কথাতেই নাকি সুশান্তকে একা রেখে চলে যায় রিয়া, এই নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়া।

সুশান্তের মৃত্যুর পিছনে মহেশ ভাটের এবং রিয়া চক্রবর্তীর গভীর সংযোগ রয়েছে তা মনে করছেন একাংশ। অভিনেতার মৃত্যুতে রাগে-ক্ষোভে ফুঁসছে গোটা দেশ। মৃত্যুর তদন্তের দাবি উঠেছে। এখনও জট ক্রমশ গাঢ় হচ্ছে।


সর্বশেষ সংবাদ