আগামীকাল করোনা টেস্ট করাব, আমার জন্য দোয়া করবেন: মাশরাফি

  © ফাইল ফটো

নড়াইল-২ আসনের সংসদ সদস্য এবং জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার করোনাভাইরাস শনাক্তের প্রায় তিন সপ্তাহ পেরিয়ে গেল। একইসঙ্গে তার স্ত্রী সুমনা হক এবং ছোট ভাই মোরসালিন মুর্তজাও এ ভাইরাস আক্রান্ত হয়েছেন। এ অবস্থায় তাদেরকে নিয়ে প্রতিদিন নতুন নতুন খবর প্রকাশ হচ্ছে।

বিষয়টি পরিষ্কার করে আজ শনিবার রাত সাড়ে ৯টার দিকে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এক স্ট্যাটাসে মাশরাফি লিখেছেন, আসসালামুআলাইকুম আশা করি সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন। পূর্বের ন্যায় আজকেও দেখলাম যে আমার করোনা টেস্ট নিয়ে অনেকে অনেক রিপোর্ট করেছেন।

স্ট্যাটাসে মাশরাফি লিখেছেন, আপনাদের কাছে আমার বিনীত নিবেদন এই যে দয়া করে আপনারা এসব নিউজ বিশ্বাস করবেন না। আমি আপনাদের কাছে অনেক কৃতজ্ঞ যে আপনারা মন থেকে আমার জন্য দোয়া করেছেন। আপনাদের এই ভালোবাসা আমাকে দায়বদ্ধ করেছে যে আমার সঠিক সংবাদ আপনাদেরকে জানানো।

মাশরাফি আরও লিখেন, ইনশাআল্লাহ আগামীকাল আমিসহ আমার পরিবারের সবাই করোনা টেস্ট করাবো। রিপোর্ট পাওয়ার সঙ্গে সঙ্গে আমি আপনাদের এখানে জানিয়ে দিব। আমার জন্য দোয়া করবেন এবং অবশ্যই সাবধানে থাকবেন, সুস্থ থাকবেন।

প্রসঙ্গত, গত (২০ জুন) শনিবার মাশরাফি বিন মর্তুজার করোনাভাইরাস শনাক্ত হয়।  আক্রান্ত হওয়ার পর থেকে চিকিৎসকের পরামর্শে ঢাকার বাসায় আইসোলেশনে রয়েছেন তিনি।


মন্তব্য