তামিমের লাইভ: এবারের ‘সারপ্রাইজ’ বিরাট কোহলি

বাংলাদেশি ক্রিকেট ভক্তদের এবার আরও চমকে দিলেন তামিম ইকবাল। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক লাইভে বিশ্বের নামিদামি ক্রিকেটাদের নিয়ে আড্ডায় মেতে উঠছেন বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক। একের পর এক চমক উপহার দিয়ে যাচ্ছেন। এবার তার লাইভে অতিথি হচ্ছেন বিশ্বের অন্যতম সেরা ব্যাটসম্যান বিরাট কোহলি।

ভারতীয় অধিনায়কের সঙ্গে সোমবার রাতে আড্ডা দেবেন তামিম। তার অফিসিয়াল ফেসবুকে পেজে সোমবার রাত সাড়ে ১০টায় শুরু হবে লাইভ।

করোনাভাইরাসের কারণে সবখানে এখন স্থবিরতা। দীর্ঘদিন ধরে বিশ্বের সব ধরনের ক্রিকেট বন্ধ আছে। ঘরবন্দি এই অবস্থায় ক্রিকেটভক্তদের একটু বিনোদন দিতে নিয়মিত লাইভ করে আসছেন তামিম।

শুরুটা মুশফিকুর রহিমকে দিয়ে। এরপর তামিমের অতিথি হন মাহমুদউল্লাহ রিয়াদ, মাশরাফি বিন মুর্তজা। পরের পর্বে দুই পেসার তাসকিন আহমেদ ও রুবেল হোসেনকে নিয়ে ক্রিকেট, ক্রিকেটের বাইরের অনেক বিষয় নিয়ে কথা বলেন তামিম।

এরপর বাংলাদেশ ওপেনার একসঙ্গে তার আড্ডায় হাজির করেন বাংলাদেশের তিন সাবেক অধিনায়ক হাবিবুল বাশার, খালেদ মাহমুদ সুজন ও নাঈমুর রহমান দুর্জয়কে।

দেশের ক্রিকেটারদের মাঝেই সীমাবদ্ধ থাকেননি তামিম। দেশের বাইরের প্রথম ক্রিকেটার হিসেবে দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক ফাফ ডু প্লেসিকে লাইভে হাজির করেন তামিম। পরের পর্বে দেখা যায় আরও বড় চমক। ভারতের ওপেনার রোহিত শর্মার সঙ্গে অনেক বিষয় নিয়ে আড্ডায় মাতেন বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক।

সর্বশেষ তামিমের লাইভে যোগ দেন বাংলাদেশের চার ক্রিকেটার মুমিনুল হক, সৌম্য সরকার, লিটন দাস ও তাইজুল ইসলাম। এই লাইভ শেষ তামিম জানান, বড় চমক নিয়ে আসছেন তিনি। এর কয়েক ঘণ্টা পর তামিম তার অফিসিয়াল পেজে ঘোষণা দেন, সোমবার রাতে তার লাইভের অতিথি ভারতের অধিনায়ক বিরাট কোহলি।


মন্তব্য

এ বিভাগের আরো সংবাদ

সর্বশেষ সংবাদ