খুলনা জিলা স্কুলের বন্ধু সংগঠনের পক্ষ থেকে খাদ্যসামগ্রী বিতরণ

  © টিডিসি ফটো

খুলনা জিলা স্কুলের এসএসসি ব্যাচ-২০১৬ এর শিক্ষার্থীরা খুলনা মহানগরীর বিভিন্ন স্হানে খাদ্যসমগ্রী বিতরণ করেছে। বৃহস্পতিবার বন্ধু সংগঠন ‘খুলনা জিলা স্কুল ব্যাচ ১৬’-এর পক্ষে প্রায় ২০০ পরিবারের মধ্যে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

সংগঠনের মুখপাত্র শেখ তানভীর বারী হামিম জানান, ‘আমরা কেও আয় করি না। প্রত্যেকেই বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের অনার্স দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। তবুও এই ক্রান্তিকালে যেহেতু সমগ্র দেশ লকডাউন, সেজন্য অনেকের আয় বন্ধ হয়ে গেছে। তাই সামাজিক দায়বদ্ধতা থেকে আমরা সকলের কাছে সাহায্য আহবান করলে ব্যাচ-১৬ এর বন্ধুরাসহ বিভিন্ন প্রতিষ্ঠানের বড়ভাই-ছোট ভাই-বোনরাও আমাদের পাশে দাড়িয়েছেন।

তিনি বলেন, ‘তাদের সকলের প্রতি কৃতজ্ঞতা জানাই। সব থেকে বেশি সহযোগিতা করেছে ব্যাচ ১৭ এর কিছু ছোটভাই। অতীতে আমাদের বন্ধু সংগঠন সামাজিক বিভিন্ন কার্যক্রমে অংশগ্রহন করেছে, বর্তমানেও করছে, ভবিষ্যতেও করবে বলে আমি আশাবাদী ‘

এসকল খাদ্য সমগ্রী নগরীর হাজী মহাসিন রোড, মু্ন্সীপাড়া, টুটপাড়া, রূপসা অঞ্চলে বিতরণ করা হয়েছে বলে সংগঠনের পক্ষ থেকে জানানো হয়েছে।

এসময় উপস্হিত ছিলেন আমির আজরাফ খান, মোবাশ্বের গালিব, আরাফাত সৌরভ, শাহরিয়ার হৃদয়, সাদিক আনান, সাদাব, শুভদ্বীপ সাহা, গোলাম মুশফিক মিম, উৎস জামান, হৃদয় পোদ্দার, মম, ইসফার সাদী, স্যামুয়েল সার্জিল সনন প্রমুখ।


সর্বশেষ সংবাদ