ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে মুভি ফেস্ট উদযাপন

ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির (ডিআইইউ) সেন্টার ফর এক্সিলেন্স অ্যান্ড ক্যারিয়ার ডেভেলপমেন্ট (সিইসিডি) উদ্যোগে মুভি ফেস্টের আয়োজন করা হয়। শনিবার বনানী ক্যাম্পাসে মুভি ফেস্টিভ্যাল অনুষ্ঠিত হয়েছে। বিভিন্ন বিভাগের শিক্ষার্থীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে ফেস্ট প্রাঙ্গণ জাকজমকপূর্ণ হয়ে উঠে।

মুভি ফেস্টে উপস্থিত ছিলেন রেজিস্ট্রার অধ্যাপক রফিকুল ইসলাম। তিনি বলেন,  ছাত্র-ছাত্রীদেরকে জাতীয় এবং আন্তর্জাতিক মানের দক্ষতায় গড়ে তোলার জন্য ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এই ধারাকে অব্যাহত রাখার জন্য সিইসিডি নিয়মিতভাবে মুভি ফেস্টিভ্যাল, দেয়ালিকা লিখন, ওয়ার্কশপ, সেমিনার, সিম্পোজিয়ামসহ বিভিন্ন ধরনের কার্যক্রম পরিচালনা করে আসছে, যেখানে তোমাদেরকে অবশ্যই স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করে মানসম্মত দক্ষতায় দক্ষ করে গড়ে তুলতে হবে।’

মুভি ফেস্টে সিইসিডির ডিরেক্টর ও ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক আনিসুর রহমান উপস্থিত ছিলেন এবং মুভি প্রদর্শনীর সমাপনী আলোচনায় তিনি শিক্ষার্থীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের জন্য আন্তরিক ধন্যবাদ জানান এবং সিইসিডি কর্তৃক আয়োজিত বিভিন্ন কার্যক্রমে অংশগ্রহণ করে তাদের দক্ষতা বৃদ্ধির জন্য উৎসাহিত করেন। ইংরেজি বিভাগের প্রভাষক সাখাওয়াত হোসেন শিক্ষার্থীদের অংশগ্রহণে প্রদর্শিত মুভির উপর প্রশ্নোত্তর পর্ব পরিচালনা করেন, যেখানে বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা তাদের মতামত প্রদান করেন।

এছাড়াও মুভি ফেস্টে উপস্থিত ছিলেন ইংরেজি বিভাগের অধ্যাপক ও সিইসিডির কো-অর্ডিনেটর অধ্যাপক সাজ্জাদ হোসাইন, আইন বিভাগের চেয়ারম্যান ও সহকারী অধ্যাপক রাইসুল ইসলাম সৌরভ, ব্যবসা প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক আজমীর হোসেন, ইংরেজি বিভাগের প্রভাষক রাশেদুল হাসান পলাশ ও আমেনা বেগম প্রমুখ।

 


সর্বশেষ সংবাদ