বঙ্গবন্ধু চ্যাম্পিয়নশিপে বুয়েটকে হারাল ঢাবি

  © সংগৃহীত

বঙ্গবন্ধু জাতীয় চ্যাম্পিয়নশিপে বুয়েটকে হারিয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয় ফুটবল দল। গ্রুপ পর্বের প্রথম ম্যাচে ২-০ গোলে জয় লাভ করে ঢাবিয়ানরা। আর খেলার দুটি গোলই করেছে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী শেখ আসিফ ইমরান।

আজ বৃহস্পতিবার বেলা আড়াইটায় ঢাকার রেল স্টেশনের পাশে অবস্থিত বীর শ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে খেলা অনুষ্ঠিত হয়েছে। এই গ্রুপের অন্য দুটি দল হচ্ছে বিকেএসপি ও ঢাকা বোর্ড।

ঢাকা বিশ্ববিদ্যালয় দলের খেলোয়াড় আবছার হাসান রানা দ্যা ডেইলি ক্যাম্পাসকে বলেন, সবার আন্তরিক চেষ্টার মাধ্যমে এই জয় লাভ সম্ভব হয়েছে। বঙ্গবন্ধু জাতীয় চ্যাম্পিয়নশিপে ঢাকা বিশ্ববিদ্যায়লকে চ্যাম্পিয়ন করতে আমাদের সর্বাত্মক চেষ্টা থাকবে।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে নানা আয়োজনের মধ্যে আরেকটি চমক হচ্ছে এই ‘বঙ্গবন্ধু জাতীয় চ্যাম্পিয়নশিপ-২০২০’। প্রতিযোগিতায় দেশের ৬৩ জেলা ফুটবল দল, সার্ভিসেস দল (বাংলাদেশ সেনা বাহিনী, বাংলাদেশ নৌ বাহিনী, বাংলাদেশ বিমান বাহিনী, বাংলাদেশ পুলিশ), বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) এবং বাফুফের আওতাধীন বিশ্ববিদ্যালয় ফুটবল দল ও শিক্ষা বোর্ডসমূহ অংশ নিচ্ছে।


সর্বশেষ সংবাদ