বার্সার নতুন কোচ সেতিয়েন

  © ফাইল ফটো

স্প্যানিশ পরাশক্তি বার্সেলোনার কোচের পদ থেকে বরখাস্ত করা হয়েছে আর্নেস্তো ভালভার্দেকে। তার পরিবর্তে নতুন কোচ হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে কিকে সেতিয়েনকে।

সোমবার রাত ৪টার দিকে (বাংলাদেশ সময় ১৪ জানুয়ারি) ভালভার্দের সঙ্গে সম্পর্কের ইতি টানার আনুষ্ঠানিক ঘোষণা দেয় বার্সেলোনা কর্তৃপক্ষ। ২০০৩ সালের পর এবারই প্রথম মৌসুমের মাঝপথে কোনো কোচকে ছাঁটাই করল ক্লাবটি।

৬১ বছর বয়সী রিয়াল বেতিসের সাবেক কোচ সেতিয়েনের সঙ্গে আড়াই বছরের চুক্তি করেছে কাতালানরা। আগামী ২০২২ সালের জুন পর্যন্ত তিনি দায়িত্বে থাকবেন।

এক বিবৃতিতে বার্সেলোনা বলেছে, ‘বার্সেলোনা এবং এর্নেস্তো ভালভার্দে পারস্পরিক সমঝোতায় চুক্তি বাতিলের সিদ্ধান্ত নিয়েছে। এই ক্লাব ভালভার্দেকে তার পেশাদারিত্ব, তার দায়বদ্ধতা, ক্লাবের প্রতি নিজেকে উৎসর্গ করা এবং সব ধরনের ইতিবাচক মনোভাবের জন্য তাকে কৃতজ্ঞতা জানাচ্ছে। আমরা তাকে শুভকামনা জানাই, এবং ভবিষ্যতের সাফল্য কামনা করি।’

স্প্যানিশ সুপার কাপের সেমিফাইনালে অ্যাতলেটিকো মাদ্রিদের কাছে হেরে বিদায় নেয় বার্সেলোনা। গত দুই আসরে চ্যাম্পিয়ন লিগের নক আউট থেকে বিদায় নেওয়ায় বার্সার কোচ ভালভার্দের চেয়ার ভেঙে যায় বলে ধারণা করা হচ্ছে। যদিও চলতি মৌসুমে পয়েন্ট টেবিলের শীর্ষে আছে বার্সেলোনা।


মন্তব্য

সর্বশেষ সংবাদ