ড্যাফোডিল ইন্টারন্যাশনাল স্কুলে ‘ইন্টার‌্যাক্ট ক্লাব’র যাত্রা

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল স্কুলে আন্তর্জাতিক স্বেচ্ছাসেবী সংগঠন রোটারী ইন্টারন্যাশনাল পরিচালিত ‘ইন্টার‌্যাক্ট ক্লাব’ আনুষ্ঠানিক যাত্রা শুরু করেছে। রোববার সন্ধ্যায় (১৪ জুলাই) রোটারী ডিস্ট্রিক্ট-৩২৮১ এর গভর্নর রোটারিয়ান এম খায়রুল আলম এবং রোটারী ক্লাব অব ঢাকা মিড টাউনের প্রেসিডেন্ট এম সাজ্জাদ হোসেন সোহেল ড্যাফোডিল ইন্টারন্যাশনাল স্কুল পরিদর্শন করেন এবং ইন্টার‌্যাক্ট ক্লাব অব ড্যাফোডিল ইন্টারন্যাশনাল স্কুলের চার্টার প্রেসিডেন্ট ইন্টার‌্যাক্টর নাবির সারওয়ার মির্জা, চার্টার সেক্রেটারি ইন্টার‌্যাক্টর সাজিদ আহমেদ ও ক্লাব পরামর্শক রোটারিয়ান রায়ান রহমানের হাতে আনুষ্ঠানিকভাবে ক্লাবের চার্টার সনদ তুলে দেন।

সনদ প্রদান অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন রোটারী ক্লাব অব ঢাকা মিডটাউনের সাবেক প্রেসিডেন্ট রোটারিয়ান একেএম মহিউদ্দিন পলাশ, রোটারী ক্লাব অব ঢাকা মিডটাউনের পিএসসিসি রোটারিয়ান খন্দকার জাকির হোসেন, রোটারী ক্লাব অব ঢাকা মিডটাউনের সভাপতি রোটারিয়ান শাখাওয়াত হোসেন মামুন এবং রোটার‌্যাক্ট ক্লাব অব ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির চার্টার প্রেসিডেন্ট রোটারিয়ান হুমায়ূন কবির পলাশ।

উল্লেখ্য, ‘ইন্টার‌্যাক্ট ক্লাব’ হচ্ছে আন্তর্জাতিক স্বেচ্ছাসেবী সংগঠন রোটারী ইন্টারন্যাশনাল একটি সহযোগী সংগঠন। ‘সবার উপরে সেবা’ এ মনোভাবকে হৃদয়ে লালন করে নিজ ব্যক্তিত্ব বিকাশে কিশোর-কিশোরীদের মাঝে জ্ঞান ও কর্মদক্ষতা বৃদ্ধিও সুযোগ সৃষ্টি করার লক্ষ্যে ১৯৬২ সালে ইন্টার‌্যাক্ট ক্লাব প্রতিষ্ঠিত হয়। মূলত স্কুলপড়–য়া কিশোর- কিশোরী যাদের বয়স ১২ থেকে ১৮ বছরের মধ্যে তারাই ইন্টার‌্যাক্ট ক্লাবের সদস্য হতে পারে। বিশ্বের ১৫৯টি দেশে চার লাখ সদস্য নিয়ে ইন্টারঅ্যাক্ট ক্লাব তাদের কার্যক্রম পরিচালনা করছে।

 


সর্বশেষ সংবাদ