‘রোটার‍্যাক্ট ইয়ার অ্যান্ডিং প্রোগ্রাম’ অনুষ্ঠিত

চট্টগ্রাম নগরের নেভাল এভিনিউতে অবস্থিত রোটারি স্কুলে রোটার‍্যাক্ট ক্লাব অব ইসলামাবাদের রোটাবর্ষ ১৮-১৯ এর ‘রোটার‍্যাক্ট ইয়ার অ্যান্ডিং প্রোগ্রাম’ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এটি ছিল ক্লাবের ৬৫২তম নিয়মিত মিটিং।

এ আয়োজনে উপস্থিত ছিলেন রোটারি ক্লাব অব ইসলামাবাদের বর্তমান প্রেসিডেন্ট মাহফুজুর রহমান এবং রোটারি আইপিপি কাজী জাহিদ ইকবাল। রোটার‍্যাক্ট ক্লাব ৩২৮২ এর ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট প্রতিনিধি এম এ আহাদ। এছাড়াও উপস্থিত ছিলেন রোটার‍্যাক্ট ক্লাব অব ইসলামাবাদের পিপি আব্দুল হালিম পলাশ, সোহেল রানা এবং মোহাম্মদ মুহসিন।

অনুষ্ঠানে ভিজিটিং রোটার‍্যাক্টর হিসেবে উপস্থিত ছিলেন রোটার‍্যাক্ট ক্লাব অব চিটাগং সাউথ এর প্রেসিডেন্ট রবিউল হক রাহাত, গ্রিন সিটির প্রেসিডেন্ট ইলেক্ট এনামূল হক, লেক সিটির প্রেসিডেন্ট ইলেক্ট সাজ্জাদুল ইসলাম এছাড়াও বিভিন্ন ক্লাবের সেক্রেটারি এবং সেক্রেটারি ইলেক্ট ও ক্লাবের মেম্বারবৃন্দ।

অনুষ্ঠানে ক্লাবের রোটাবর্ষ ২০১৮-১৯ এর সফলতা-ব্যর্থতা নিয়ে পর্যালোচনা এবং পরবর্তী বর্ষের করণীয় সম্পর্কে আলোচনা করা হয় এবং প্রেসিডেন্ট মিশকাত ও সেক্রেটারি সিনানকে ফুলেল শুভেচ্ছা জানান রোটারি প্রেসিডেন্ট মাহফুজুর রহমান।


মন্তব্য

সর্বশেষ সংবাদ