বন্যার কারণে বাউবি ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা স্থগিত

  © ফাইল ফটো

দেশে বন্যা পরিস্থিতি অবনতির কারণে বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের (বাউবি) ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিতব্য বিভিন্ন পরীক্ষা স্থগিত করা হয়েছে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ তথ্য ও পরামর্শ দপ্তরের পরিচালক (ভারপ্রাপ্ত) মো. ফয়জুল করিম এ কথা জানিয়েছেন।

বুধবার বিকেলে ফয়জুল করিম বলেন, দেশে বন্যা পরিস্থিতি অবনতি হওয়ার কারণে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিতব্য ২০১৮ সালের ডিগ্রি পাসসার্টিফিকেট কোর্স দ্বিতীয় বর্ষের ১৮ ও ২১ জুলাইয়ের পরীক্ষা স্থগিত করা হয়েছে। এ পরীক্ষার অন্যান্য তারিখ ও সময় অপরিবর্তিত থাকবে।

এদিকে, একই কারণে বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের বিএ/বিএসএস পরীক্ষা ২০১৮ আগামী ১৯ ও ২০ জুলাইয়ের সকাল ও বিকেলের সব পরীক্ষা স্থগিত করা হয়েছে। পরীক্ষা দুটি অনুষ্ঠিত হবে আগামী ২৫ ও ২৬ অক্টোবর। বুধবার বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে বাউবির তথ্য ও গণসংযোগ বিভাগের পরিচালক (অতিরিক্ত দায়িত্ব) ও রেজিস্ট্রার ড. মহা. শফিকুল আলম এ তথ্য জানান।

শফিকুল আলম বলেন, আগামী ২৫ ও ২৬ অক্টোবর বিএ/বিএসএস পরীক্ষা ২০১৮ পরীক্ষা দুটি অনুষ্ঠিত হবে। পরীক্ষা দুটির সময় অপরিবর্তিত থাকবে বলে জানান তিনি।


মন্তব্য

সর্বশেষ সংবাদ