যমজ বোনের জিপিএ-৫ লাভ, এক সঙ্গে সেলিব্রেট

পিংক ও পার্ল
পিংক ও পার্ল  © সংগৃহীত

এসএসসি পরীক্ষায় পিংক ও পার্ল দুজনই জিপিএ ৫ পেয়েছে। সোমবার ফল প্রকাশের পর দুই বোন নাচছিল নিজেদের স্কুলে। দুজনই বিজ্ঞান বিভাগে পড়াশোনা করেছেন ভিকারুননিসা নূন স্কুলে।দুজনেরই পরনে স্কুলের ইউনিফর্ম, চোখে গোল ফ্রেমের চশমা, মাথায় দুটি করে বেণি। সবচেয়ে বড় কথা হল দুজন দেখতে একই রকম! কারণ পিংক ও পার্ল যে যমজ বোন!

পিংক এবং পার্ল এর বাবা-মা চিকিৎসক, থাকেন সৌদি আরবে। সৌদি আরবেই ষষ্ঠ শ্রেণি পর্যন্ত পড়েছে তারা। ভিকারুননিসায় ভর্তি হয় সপ্তম শ্রেণিতে। ঢাকায় নানা-নানির কাছে থাকে ওই দুই বোন।

এসএসসিতে নিজেদের স্বপ্ন পূরণ হওয়ায় তারা বলে,‘আলহামদুলিল্লাহ আমরা দুই বোনই গোল্ডেন জিপিএ পেয়েছি। এজন্য আমরা দুজন খুবই হ্যাপি। একই স্কুল থেকে একই সময়ে গোল্ডেন জিপিএ নিয়ে বের হয়েছি, এটা অনেক মজার একটা বিষয়। আমরা দুজন এক সঙ্গে সেলিব্রেট করব।’

আরও জানায়, ‘এই রেজাল্ট পেতে আমাদের বাবা-মা, খালা এবং বন্ধুদের অনেক সহযোগিতা আছে। সবার প্রতি আমরা কৃতজ্ঞ। বিশেষ করে আমার খালামনির অনেক অবদান আছে। সৌদি থেকে ফিরে এসে বাংলাদেশে মানিয়ে নেওয়া আমাদের জন্য অনেক কষ্টের ছিল। সব কষ্ট শেষে ভালো ফলাফল পেয়ে খুবই ভালো লাগছে।’

ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজে এবারের এসএসসি পরীক্ষায় পাশ করেছে ৯৯ দশমিক ৮৪ শতাংশ শিক্ষার্থী। পরীক্ষার্থী ছিল ১ হাজার ৮২৬ জন। এর মধ্যে পাস করেছে ১ হাজার ৮২৩ জন। জিপিএ-৫ পেয়েছে ১ হাজার ৪৮২ জন।

 


সর্বশেষ সংবাদ