অভিনেতা ফিরোজ খানের বাড়িতে কাজ করতেন সেই রানু

রানাঘাট স্টেশনের রানু মণ্ডল। বর্তমানে তিনি ব্যাপক আলোচিত। একটি ভিডিওতে বদলে গেছে তার পুরো জীবনটাই। স্থানীয় এক গণমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে রানু জানিয়েছেন, বলিউডের জনপ্রিয় পরিচালক, অভিনেতা ফিরোজ খানের বাড়িতে পরিচারিকার কাজ করতেন তিনি।

তিনি জানান, ফিরোজ খান ও তার ছেলে ফারদিন খান এবং ভাই সঞ্জয় খানের দেখভালের কাজ করতেন। তাদের ঘর পরিষ্কার থেকে শুরু করে তাদের সময়মতো খাবার দেওয়া, রান্না করা, সব কাজই করতে রানু মণ্ডল, যা শুনে রীতিমতো চমকে উঠছেন অনেকেই।

সম্প্রতি ভারতের পশ্চিমবঙ্গের কলকাতার একটি রেলস্টেশনে যাত্রীদের আবদারে লতা মঙ্গেশকরের গান গাইয়ে আলোচনায় আসেন রান মন্ডন। ফেসবুকের সৌজন্যে ভাইরাল হয় তাঁর একটি গানের ভিডিও। আর তাতেই বদলে গেছে রানাঘাট স্টেশনের ভবঘুরে রানু মণ্ডলের জীবন।

রানুর গান শুনে মুগ্ধ কোটি মানুষ। প্রথমে জনপ্রিয় একটি টেলিভিশন শো’য়ে হাজির হন তিনি। এরপর সেখান থেকে সোজা হিমেশ রেশমিয়ার স্টুডিওতে। ইতিমধ্যে হিমেশের সুর ও সঙ্গীতে দুইটি গানে কণ্ঠও দিয়েছেন তিনি। একটি গানের শিরোনাম ‘তেরি মেরি’।

অন্যদিকে গতকাল শুক্রবার (৩০ আগস্ট) আরেকটি গান রেকর্ডিংয়ের ভিডিও নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছেন হিমেশ। সেই গান আপলোডের তিন ঘণ্টার মধ্যেই দেড় লাখের বেশি ইউজার দেখে ফেলেছেন সেই ভিডিও। হিমেশ লিখেছেন, ‘তেরি মেরি কাহানি’র পর হ্যাপি হার্ডি অ্যান্ড হীর-এর আর একটি গান ‘আদাত’ রেকর্ড করলেন রানু মণ্ডল।’


মন্তব্য

সর্বশেষ সংবাদ