পপ তারকা মিলার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

সঙ্গীতশিল্পী মিলা
সঙ্গীতশিল্পী মিলা  © সংগৃহীত

বাংলাদেশের জনপ্রিয় সঙ্গীতশিল্পী মিলার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়েছে। ২০১৭ সালে মিলার দায়ের করা নারী ও শিশু নির্যাতন মামলার চার্জ গঠন হয় ২০১৮ সালে। এদিকে দেড় বছর ধরে মিলা সাক্ষী দিতে না আসায় একাধিকবার সমনজারি করা হয়।

দীর্ঘদিন আদালতে হাজির না হওয়াতে রোববার মিলার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল-৯ ঢাকা।

শুধু তাই নয় বিভিন্ন সময় সামাজিক যোগাযোগ মাধ্যমে মিলা একাধিকবার আদালত, বিচারক, বিজ্ঞ আইনজীবীদের নিয়ে কটূক্তি করায় কেন তার বিরুদ্ধে আদালত অবমাননার অভিযোগ আনা হবে না তার আইনজীবীর কাছে তাও জানতে চেয়েছে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল।

একটি বেসরকারি এয়ারলাইন্সের পাইলট পারভেজ সানজারির সঙ্গে দীর্ঘদিন ধরে মিলার প্রেমের সম্পর্কের পর ২০১৭ সালের ১২ মে তারা বিয়ে করেন। কিন্তু বিয়ের ঠিক ১৩ দিন পর থেকেই তাদের মধ্যে দাম্পত্য কলহ শুরু হয়। পরবর্তীতে বিচ্ছেদ হয় এই দম্পতির।

প্রসঙ্গত, ২০১৭ সালের ৫ অক্টোবর রাজধানীর উত্তরা পশ্চিম থানায় মারধর ও যৌতুকের অভিযোগে মিলা বাদী হয়ে তার সাবেক স্বামী পারভেজ সানজারির নামে মামলা করেন। মামলার পরই সানজারিকে গ্রেপ্তার করে পুলিশ।


সর্বশেষ সংবাদ