আই এম স্যরি: পূজা চেরী

এবারের এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছিলেন চিত্রনায়িকা পূজা চেরি। সোমবার দুপুরে ফলাফল ঘোষণার পর গণমাধ্যমকে পূজা জানান, তিনি এসএসসিতে জিপিএ ৪.৩৩ পেয়ে কৃতিত্বের সঙ্গে উত্তীর্ণ হয়েছেন। তবে পূজার কথা অনুযায়ী তার রোল নম্বর দিয়ে ফলাফল দেখতে গেলে দেখা যায় তিনি পেয়েছেন ৩.৩৩।

এদিকে বিষয়টি প্রকাশ হলে পূজাকে নিয়ে শুরু হয় নানা সমালোচনা। অনেকেই প্রশ্ন তুলছেন ফলাফল খারাপ হতেই পারে তবে এ নিয়ে মিথ্যাচারের কী আছে। এই প্রেক্ষিতে মঙ্গলবার সামাজিক যোগাযোগ মাধ্যমে এক লিখিত বার্তায় দুঃখ প্রকাশ করেন তিনি।

তিনি ফেসবুক আইডি লেখেন- ‘আসলে আমি দুঃখিত। আমাকে ভুল তথ্য দেওয়া হয়েছিল। তখন এডমিড কার্ড হাতে না থাকার কারণে আমি নিজে জানতে পারিনি। আসলে আমাকে যে তথ্যটি দিয়েছে সে নিজে আমাকে বলেছে, আই এম স্যরি। আমি আসলে কাউকে ইচ্ছা করে ভুল তথ্য দিতে চাইনি।

এখন আমি নিজেই দেখছি। আমি এতেও খুশি। আসলে আমি হঠাৎ ঘাবরে গিয়েছিলাম এবং ভাবছিলাম যতক্ষণ পর্যন্ত আমি এ নিয়ে সিউর না হবো ততক্ষণ আমি কিছু বলবো না। আমার সব সাংবাদিক ভাইরা, আমি আসলেই দুঃখিত।

আমি ভাবলাম আমার ভক্তরা এবং সকল সাংবাদিক ভাইরা আমার ওপর অসন্তুষ্ট। আপনাদের ভালোবাসা এবং সাপোর্টই আমার কাছে বড়। আপনারা আছেন বলেই আজ আমি পূজা চেরী। যারা এরকম নিউজ করছেন তাদের কাছে আমি অনুরোধ করছি। আমি অত্যন্ত দুঃখিত। আপনারা আমার উপর আর্শিবাদ রাখবেন যাতে আমি পরবর্তীতে আরও ভালো করতে পারি। এটাই আমার চাওয়া।’

জানা যায়, পূজা চেরি রাজধানীর মগবাজার গার্লস হাইস্কুল থেকে ২০১৯ সালের এসএসসি পরীক্ষায় অংশ নেন। তিনি বাণিজ্য বিভাগের ছাত্রী। ভবিষ্যতেও বাণিজ্য বিভাগেই পড়তে চান। তিনি বলেন, ‘ঢাকা সিটি কলেজ কিংবা আদমজী ক্যান্টনমেন্ট কলেজে ভর্তি হওয়ার ইচ্ছা আছে। দেখি শেষ পর্যন্ত কোথায় হতে পারি।’

নায়িকা পূজা চেরি অভিনীত তিনটি ছবি মুক্তি পেয়েছে—‘নূর জাহান’, ‘পোড়ামন টু’ ও ‘দহন’। সম্প্রতি তিনি ‘শান’ ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন।

আরো দেখুন: মৃত্যুর আগে ঢাবি ছাত্র তাওশিকের শেষ নোট

আরো দেখুন: হোটেলে অসামাজিক কার্যকলাপ, ৮ জোড়া ছাত্র-ছাত্রীকে দণ্ড


সর্বশেষ সংবাদ