বাংলালিংকের আয়োজনে ‘মে দিবস কনসার্ট’ ৩ মে

  © টিডিসি ফটো

মোবাইল ফোন অপারেটর বাংলালিংকের আয়োজনে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘মে দিবস কনসার্ট’।আগামী ৩ মে আশুলিয়া, নারায়ণগঞ্জ ও গাজীপুরে এ কনসার্ট অনুষ্ঠিত হবে। মহান মে দিবসের চেতনায় শ্রোতাদের উজ্জীবিত করার লক্ষ্যে বিশেষ কনসার্টের আয়োজন করা হচ্ছে।

আশুলিয়ার জিরাবোতে অবস্থিত সামাজিক কনভেনশন সেন্টারে আয়োজিত কনসার্টে সংগীত পরিবেশন করবেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী আঁখি আলমগীর, সন্দীপন, বেলি ও আল রাজু। কনসার্টের আরেকটি ভেন্যু নারায়ণগঞ্জ হাইস্কুল মাঠে সঙ্গীত পরিবেশন করবেন ডোরা, পড়শী, পারভেজ ও আরিফ। এছাড়া গাজীপুরের ভাওয়াল বদরে আলম সরকারি কলেজ মাঠের ভেন্যুতে শ্রোতাদের মাঝে উপস্থিত থাকবেন বিউটি, ফকির শাহাবুদ্দিন, রিঙ্কু ও কণা।

কনসার্টের প্রতিটি ভেন্যু শ্রোতাদের জন্য উন্মুক্ত করা হবে দুপুর সাড়ে ৩টায়। বাংলালিংক গ্রাহকরা বিনামূল্যে এই কনসার্ট উপভোগের সুযোগ পাবেন। বিনামূল্যে কনসার্টের টিকিট পেতে বাংলালিংক গ্রাহকদেরকে ৪৩ টাকা অ্যাকাউন্টে রিচার্জ করার পর আশুলিয়ার ভেন্যুর জন্য LD1, গাজীপুরের ভেন্যুর জন্য LD2 ও নারায়ণগঞ্জের ভেন্যুর জন্য LD3 টাইপ করে এসএমএস করতে হবে 2500 নম্বরে।

বাংলালিংকের ব্র্যান্ডস এ্যান্ড কমিউনিকেশন্স ডিরেক্টর কাজী উরফি আহমেদ বলেন, ‘শ্রোতাদের জন্য বিশেষ এই আয়োজন করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। সঙ্গীতের মাধ্যমে মহান মে দিবসের বার্তা শ্রোতাদের কাছে পৌঁছে দেওয়ার লক্ষ্য নিয়ে আমরা বিশেষ এই কনসার্টের আয়োজন করেছি। আমরা আশা করছি, কনসার্টে উপস্থিত সবাই জনপ্রিয় শিল্পীদের পরিবেশনা উপভোগ করবেন।’

মে দিবসসহ অন্যান্য বিশেষ উপলক্ষ্যে ভবিষ্যতেও এ ধরনের আয়োজন অব্যাহত রাখতে চায় বাংলালিংক।


সর্বশেষ সংবাদ